শনিবার, ১৯ জানুয়ারি ২০১৯
শনিবার, ৬ই মাঘ ১৪২৫
 
 
শোভা রায়ের সাথে বৈরী আচারণ: দোষস্বীকার করে ক্ষমা চেয়ে রেহাই পেলেন ময়নুল 
প্রকাশ: ০৪:৫৮ pm ২৭-০৪-২০১৮ হালনাগাদ: ০৪:৫৮ pm ২৭-০৪-২০১৮
 
খুলনা প্রতিনিধি
 
 
 
 


অবশেষে দোষস্বীকার করে লিখিত অঙ্গিকারনামা ও ক্ষমা চেয়ে রেহাই পেলেন শিক্ষা কর্মকর্তার স্বামীর উপর হামলাকারী ময়নুল ইসলাম। খুলনার পাইকগাছা উপজেলা নির্বাহী অফিসারের ঐকান্তিক প্রচেষ্টায় সম্মানজনক, সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে ঘটনাটি নিষ্পত্তি করা হয়েছে। গত মঙ্গলবার রাতে উপজেলা নির্বাহী অফিসার মো. ফকরুল হাসান এর কার্যালয়ে এ বিরোধ নিষ্পত্তি হয়। প্রভাষক ময়নুল ইসলাম তার কৃতকর্মের জন্য অনুতপ্ত হয়ে দোষস্বীকার করে লিখিত ভাবে জানান-ঘটনার দিন সে মানসিক ভাবে বিধস্ত থেকে হামলার ঘটনা ঘটান। এ ধরণের ঘটনা আর ঘটবে না তার প্রতিশ্রুতি ও ক্ষমা চেয়ে নির্বাহী অফিসারের কার্যলয়ে বাবলু ঘোষের সাথে কোলাকুলি ও কুশল বিনিময় করেন। 

এ সময় উপস্থিত ছিলেন-থানার ওসি (তদন্ত) এসএম শাহাদাৎ হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জয়নাল আবদীন, সমবায় কর্মকর্তা মুকুন্দ বিশ্বাস, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রশান্ত রায়, আরডিও কর্মকর্তা সুব্রত কুমার, সহকারী শিক্ষা অফিসার শোভা রায়, স্থানীয় সাংবাদিক সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দ।

উল্লেখ্য-উপজেলা প্রশাসনের বিভিন্ন অনুষ্ঠানের উপস্থাপনাকে কেন্দ্র করে ময়নুল ইসলাম সহকারী শিক্ষা অফিসার শোভা রায়কে প্রতিপক্ষ মনে করে দীর্ঘদিন তার সাথে বৈরী আচারণ করে আসছিল। এরই জের ধরে ঘটনার দিন গত ২৭ মার্চ রাত ৯টার দিকে শোভা রায়ের স্বামী বাবলু কুমার ঘোষ বাজার থেকে বাসায় আসার সময় উপজেলা পরিষদ এলাকার নির্বাচন অফিস সংলগ্ন এলাকায় পৌছালে ময়নুল ইসলাম বাবলু ঘোষর উপর চড়াও হয়ে মারপিট করে। বিষয়টি বিভিন্ন জাতীয় ও আঞ্চলিক দৈনিক এবং বার্তাসংস্থা, অনলাইন পত্রিকায় প্রকাশিত হয়। ওই ঘটনায় গত ৮ এপ্রিল শিক্ষা কর্মকর্তার স্বামী বাবলু ঘোষ বাদী হয়ে পাইকগাছা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে দঃ বিঃ ৩৪১, ৩২৩, ৩২৪, ৩২৬, ৩০৭, ৩৭৯ ও ৫০৯ ধারায় ময়নুলকে প্রধান করে একটি মামলা করেন। মামলা নং-সি আর ২১১/১৮।

এদিকে ময়নুল ইসলামও শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে ৯ এপ্রিল পাল্টা মামলা করেন। মামলা নং সি আর ২১২/১৮। সৃষ্ট ঘটনা সুষ্ঠ ও শান্তিপূর্ণ নিষ্পত্তি হওয়ায় উপজেলা নির্বাহী অফিসারকে অভিনন্দন জানিয়েছে এলাকাবাসী।

নি এম/মহানন্দ 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71