শনিবার, ১৭ নভেম্বর ২০১৮
শনিবার, ৩রা অগ্রহায়ণ ১৪২৫
 
 
সংসদের অধিবেশন ছাড়া ঢাকায় থাকতেও আমি অভ্যস্ত নই: এমপি মিসবাহ্
প্রকাশ: ০২:০৫ pm ১৩-১০-২০১৭ হালনাগাদ: ০২:০৫ pm ১৩-১০-২০১৭
 
সুনামগঞ্জ প্রতিনিধি:
 
 
 
 


দেশকে এগিয়ে নিতে হলে পুরুষদের পাশাপাশি নারীসমাজকেও ভূমিকা পালন করতে হবে। আমি চাই নারী পুরুষের সম্মিলিত প্রচেষ্টায় সুনামগঞ্জ এগিয়ে যাক। 

এমপি পীর ফজলুর রহমান মিসবাহ্ আরো বলেন, কাউকে মিথ্যা প্রতিশ্রুতি নিয়ে প্রতারনা ও ধোকাবাজির রাজনীতিতে আমি বিশ্বাস করিনা। আমি মানুষের কাছাকাছি থেকে তাদের সেবায় সার্বক্ষনিক ভাবে নিবেদিত হয়ে কাজ করে যাচ্ছি। সংসদের অধিবেশন ছাড়া ঢাকায় থাকতেও আমি অভ্যস্ত নই। প্রতি মাসে একবার আসলাম আর একটা মিটিং করে আবার ঢাকা ফিরে গেলাম এরকম রাজনীতির মন মানসিকতাও আমার নেই। আমার বাচ্চারা এখানকার স্কুলেই লেখাপড়া করে। আমার পরিবারবর্গও মা মাটি ও মানুষের কাছাকাছি থাকতেই পছন্দ করেন। 

সুনামগঞ্জ ৪নির্বাচনী এলাকার (বিশ্বম্ভরপুর-সুনামগঞ্জ সদর) নির্বাচিত সংসদ সদস্য ও সমাজ কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ্ জাতীয় উন্নয়নের পাশাপাশি স্থানীয় উন্নয়নে নারী সমাজকে এগিয়ে আসার উদাত্ত আহবাণ জানিয়েছেন। 

তিনি আরো বলেন, এমপি হওয়ার পর থেকে সুনামগঞ্জবাসীর জন্য আমার দরজা সবসময় খোলা আছে ভবিষ্যতেও থাকবে। নারী নেতৃত্বের কথা উল্লেখ করতে গিয়ে তিনি বলেন, নির্বাচনে পুরুষের পাশাপাশি নারীদেরও ভোটাধিকার প্রয়োগ করতে হয়। কিন্তু উন্নয়নের বেলায় নারীদেরকে খুব কমই মূল্যায়ন করতে হয়। বিশেষ করে সুনামগঞ্জে উন্নয়নকাজে নারীদের উল্লেখযোগ্য প্রতিনিধিত্ব থাকেনা। এজন্য আমরা জাতীয় পার্টি নারী নেতৃত্ব প্রতিষ্ঠায় কাজ করছি। আমি চাই আমার মায়েরা ও বোনেরা তাদের প্রয়োজনে যেন নিজেরাই সরাসরি আমার কাছে আসেন। আমি যে সবার সকল কাজ করে দিতে পারবো এমন চ্যালেঞ্জ করিনা। তবে মা বোনদের সকল ন্যায় সঙ্গত দাবী পূরনে আমার প্রচেষ্টা ও আন্তরিকতার কোন ত্রুটি থাকবেনা। অন্ততপক্ষে আমার কাছে এসে কোন মা বোনই সদাচার প্রাপ্তি থেকে বঞ্চিত হবেন না। আমার স্ত্রী ও পুরো পরিবারবর্গ এলাকাবাসীর সেবার জন্য প্রস্তুত। 

তিনি আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে দলের পক্ষে সাংগঠনিক কর্মকান্ড জোরদার করার জন্য জাতীয় মহিলা পার্টির নেতৃবৃন্দের প্রতি আহবাণ জানান। ১২অক্টোবর বৃহস্পতিবার দুপুরে নিজ বাসভবনে জেলার বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর ইউনিয়নের বোয়ালিয়া,রাজঘাট,কাচিরগাতি,রামনগর ও ইসলামপুর গ্রামের ১৪৩সদস্য বিশিষ্ট জাতীয় মহিলা পার্টির নবগঠিত কার্যকরী কমিটির নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাৎ প্রদান পরবর্তী সাংগঠনিক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় জেলা জাতীয় পার্টির আহবায়ক এডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ্ এমপি একথা বলেন। 

উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি ডাঃ চান মিয়া,জাতীয় মহিলা পার্টির সভাপতি শাহারা খাতুন,সাধারন সম্পাদক রহিমা বেগম ও সাংগঠনিক সম্পাদক আম্বিয়া বেগমসহ স্থানীয় নেতৃবৃন্দ এসময় বক্তব্য রাখেন।  

জে/আরডি/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71