শুক্রবার, ১৯ জুলাই ২০১৯
শুক্রবার, ৪ঠা শ্রাবণ ১৪২৬
 
 
সংসদে বিরোধী দলকে কথা বলতে দিতে হবে : জিএম কাদের
প্রকাশ: ০৯:৫০ pm ৩০-০১-২০১৯ হালনাগাদ: ০৯:৫০ pm ৩০-০১-২০১৯
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


নব-নির্বাচিত স্পিকারকে স্বাগত জানিয়ে সংসদের বিরোধী দলীয় উপনেতা ও জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের বলেন, সংসদ প্রাণবন্ত করতে বিরোধী দলকে কথা বলতে দিতে হবে। আমরা চাই সংসদ হোক প্রাণবন্ত। সংসদকে কার্যকর ভূমিকা রাখতে হবে। 

বুধবার (৩০ জানুয়ারি) নতুনভাবে দায়িত্ব নেয়া স্পিকার ড. শিরীন শারমিনকে উদ্দেশ্য করে সংসদে দেয়া বক্তব্যে তিনি এ কথা বলেন।

জিএম কাদের বলেন, আমরা চাই সংসদ প্রাণবন্ত হোক। সংসদে সরকারি দলের তুলনায় আমাদের সদস্য সংখ্যা কম। কিন্তু আমরা মনে করি এটা কখনই সংসদ প্রাণবন্ত করার ক্ষেত্রে বাধা হবে না। সংসদকে যদি প্রাণবন্ত করতে হয় এবং সংসদকে সব কিছুর কেন্দ্রবিন্দু করতে হয়, তাহলে আমাদের কথা বলতে এবং যথেষ্ট সময় দিতে হবে। যদি আমাদের কথা তুলে ধরতে পারি, সংসদ প্রাণবন্ত হবে। জনগণও সংসদের প্রতি আগ্রহী হবে।

স্পিকারের উদ্দেশ্যে তিনি বলেন, আপনি ইতোপূবে সংসদ সদস্য, মন্ত্রী ও স্পিকারের দায়িত্ব পালন করেছেন। ইতোপূবেও আপনি স্পিকারের দায়িত্ব পালনকালে দক্ষতার পরিচয় দিয়েছেন। আমরা আশা করি সামনের দিকেও আপনি নিরপেক্ষতা ও দক্ষতার পরিচয় দেবেন। এসময় টানা তৃতীয়বার ও চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ায় তিনি শেখ হাসিনাকে অভিনন্দন জানান।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71