রবিবার, ১৭ ফেব্রুয়ারি ২০১৯
রবিবার, ৫ই ফাল্গুন ১৪২৫
 
 
সঙ্কার মুখে শারাপোভার ক্যারিয়ার
প্রকাশ: ০২:২৬ pm ২০-০৫-২০১৬ হালনাগাদ: ০২:২৬ pm ২০-০৫-২০১৬
 
 
 


স্পোর্টস ডেস্ক: রাশিয়ার লাস্যময়ী টেনিস তারকা মারিয়া শারাপোভাকে আর হয়তো টেনিস অঙ্গনে দেখা যাবে না। এমনই ইঙ্গিত দিয়েছে রাশিয়ার টেনিস ফেডারেশন।

রাশিয়ার টেনিস ফেডারেশনের সভাপতি শামিল তার্পিশ্চেভ বলছেন, ডোপ কেলেংকারিতে অভিযুক্ত মারিয়াকে হয়তো আর কখনোই টেনিস খেলতে দেখা যাবে না। তিনি হয়তো আর পা রাখতে পারবেন না টেনিস অঙ্গনে। চলতি বছরের শুরুতে অস্ট্রেলিয়ান ওপেন চলার সময় তার শরীরে মেলোডোনিয়াম নামে নিষিদ্ধ ড্রাগ ধরা পড়ে।

অবশ্য শারাপোভা নিজেই স্বীকার করেছিলেন ড্রাগ নেয়ার কথা। তবে অসুস্থতার কারণে তিনি ওই ড্রাগ নিতেন বলে জানিয়েছিলেন। ড্রাগটি যে আন্তর্জাতিক টেনিস ফেডারেশন পরে নিষিদ্ধ করেছে তা তিনি জানতেন না বলেও দাবি করেন শারাপোভা।

পরে গত ১২ মার্চ শারাপোভাকে সাময়িকভাবে নিষিদ্ধ করে আন্তর্জাতিক টেনিস ফেডারেশন। টেনিস ফেডারেশনের নিয়মানুযায়ী কেউ যদি না জেনে নিষিদ্ধ ড্রাগ সেবন করেন তাহলে তাকে দুই বছর নিষিদ্ধ করা হয়। তবে অনেকের ধারণা শারাপোভাকে ছয় মাস বা এক বছরের জন্য নিষিদ্ধ করা হতে পারে।

শারাপোভার বর্তমান অবস্থা নিয়ে শামিল তার্পিশ্চেভ গণমাধ্যমকে বলেছেন, খুবই বাজে অবস্থায় আছেন শারাপোভা। তার টেনিস অঙ্গনে ফেরার ব্যাপারটিও খুবই সংশয়পূর্ণ।   প্রসঙ্গত, ২০০৪ সালে মাত্র ১৭ বছর বয়সে উইম্বলডন শিরোপা জিতে টেনিস বিশ্বে আলোড়ন সৃষ্টি করেছিলেন শারাপোভা। টেনিস র‍্যাঙ্কিংয়ের শীর্ষেও উঠে এসেছিলেন।

 

এইবেলা ডটকম/এডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71