শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮
শুক্রবার, ৬ই আশ্বিন ১৪২৫
 
 
সত্যব্রতের দ্রুত প্রস্থান মেনে নিতে পারছে না পরিবার 
প্রকাশ: ০১:২৪ pm ২০-১২-২০১৭ হালনাগাদ: ০১:২৪ pm ২০-১২-২০১৭
 
চট্রগ্রাম প্রতিনিধি
 
 
 
 


চট্টগ্রামের সাবেক মেয়র প্রয়াত এ বি এম মহিউদ্দিন চৌধুরীর কুলখানির মেজবান খেতে গিয়ে পদদলিত হয়ে নিহত রাঙামাটির বাসিন্দা প্রকৌশলী সত্যব্রত ভট্টাচার্য পংকজের (৪২) মরদেহের দাহক্রিয়া সম্পন্ন হয়েছে। 

মঙ্গলবার সকালে শহরের আসামবস্তি শ্মশানে তার দাহক্রিয়া সম্পন্ন হয়। নিহত সত্যব্রত পংকজের বাড়ি রাঙামাটি শহরের কালিন্দীপুর এলাকায়। পংকজের বাবার নাম অমরেন্দ্র ভট্টাচার্য, মা আশালতা ভট্টাচার্য। পংকজ চার ভাই ও এক বোনের মধ্যে মেঝো। তার এক মেয়ে ও এক ছেলে রয়েছে। তিনি পরিবার নিয়ে লক্ষ্মীপুরে থাকতেন।

এলাকাবাসী ও নিহতের বড় ভাইয়ের বন্ধু দেবব্রত চৌধুরী কুমকুম জানান, মঙ্গলবার সকাল ১১ টার দিকে শহরের আসামবস্তির কেন্দ্রীয় শ্মশানে প্রকৌশলী সত্যব্রত ভট্টাচার্য পংকজের শেষকৃত্য অনুষ্ঠিত হয়েছে। এতে আত্বীয়-স্বজন, বন্ধুবাবন্ধরা উপস্থিত ছিলেন। আগামী চারদিনের মধ্যে ধর্মীয় রীতি অনুযায়ী শ্রাদ্ধক্রীড়া সম্পন্ন করা হবে।

তিনি জানান, পংকজ লক্ষ্মীপুর উপজেলায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরে সহকারী প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন। সম্প্রতি তিনি চট্টগ্রামের বাশখালী উপজেলায় উপ-সহকারী প্রকৌশলী হিসেবে পদোন্নতি পান। পংকজ চট্টগ্রাম শহরের খাস্তগীর সরকারি বালিকা বিদ্যালয়ে তার মেয়ের পঞ্চম শ্রেণির ভর্তির সংক্রান্ত কাজে চট্টগ্রামে গিয়েছিলেন।  

নিহত সত্যব্রতের মামাতো বোন বাংলাদেশ লিগ্যাল এইডএন্ড সার্ভিসেস ট্রাস্টের (ব্লাস্ট) ফরিদপুরের সমন্বয়ক অ্যাডভোকেট শিপ্রা গোস্বামী বলেন, সত্যব্রতের এই আকস্মিক মৃত্যু তার পরিবার ও আমরা কেউ মেনে নিতে পাচ্ছি না।

পংকজের মৃত্যুতে তার মা-বাবা ও আত্মীয়-স্বজন বাকরুদ্ধ হয়েছে পড়েছেন। এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

প্রসঙ্গত, সোমবার চট্টগ্রাম নগরীর একটি কমিউনিটি সেন্টারে চট্টগ্রামের সাবেক মেয়র এ বি এম মহিউদ্দিন চৌধুরীর কুলখানিতে পদদলিত হয়ে ১০ জন নিহত হন। আহত হয়েছেন অর্ধশতাধিক মানুষ। 

নিহত অন্যরা হলেন- জামালখানের ঝন্টু দাশ পিন্টু (৪৫), পাথরঘাটার সুধীর দাশ (৪৫), পাহাড়তলীর কৃষ্ণপদ দাশ (৩২), আনোয়ারার লিটন দে (৫০), ফতেয়াবাদের প্রদীপ তালুকদার (৫৫), চবির ইতিহাস বিভাগের ছাত্র দীপঙ্কর দাশ রাহুল (২৫), টিটু দাশ (৩২), বাঁশখালীর ধনশীল (৪০) ও অলক ভৌমিক (৩৬)।

প্রচ

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71