বুধবার, ০২ ডিসেম্বর ২০২০
বুধবার, ১৮ই অগ্রহায়ণ ১৪২৭
সর্বশেষ
 
 
সপরিবারে বিজেপিতে যোগদান করতে চলেছেন কঙ্গনা 
প্রকাশ: ০৪:১৯ pm ১১-০৯-২০২০ হালনাগাদ: ০৪:২২ pm ১১-০৯-২০২০
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


এত দিন শিবসেনা নিয়ে একের পর এক তোপ দেগেছেন কঙ্গনা রানাউত। এবার কংগ্রেসের দিকে তীর ছুড়ছেন তিনি। সঙ্গে মুখ খুললেন অভিনেত্রীর মা আশা রানাউত। তিনি জানালেন, সপরিবারে বিজেপিতে যোগ দিতে যাচ্ছেন।

শুক্রবার একের পর এক টুইট করে শিবসেনা ও কংগ্রেসের বিরুদ্ধে একযোগে সরব হন অভিনেত্রী। রয়েছে একটি ভিডিও, যেখানে বালাসাহেব ঠাকরেকে একটি সাক্ষাৎকারে হাজির হতে দেখা যায়।

শিবসেনা কোনও দিন কংগ্রেসের সঙ্গে জোট বাঁধতে পারে, এই ভয় পেয়েছিলেন বালাসাহেব। সেই ভয় এখন প্রকাশ্যে চলে এসেছে বলেও মন্তব্য করেন কঙ্গনা পাশাপাশি বালাসাহেবকে নিজের অন্যতম প্রিয় নেতা বলেও মন্তব্য করেন অভিনেত্রী।

এসবের পাশাপাশি সোনিয়া গান্ধীর বিরুদ্ধেও তোপ দাগতে দেখা যায় কঙ্গনাকে। তিনি বলেন, “সোনিয়া গান্ধী পশ্চিমে জন্মেছেন ও বড় হয়েছেন। পশ্চিমি সংস্কৃতিতে বড় হওয়ার পর ভারতে এসে বসবাস শুরু করেছেন। তাই নারীদের লড়াই কেমন হতে পারে, তা জানেন তিনি।

সবকিছু জেনে বুঝেও একজন নারীকে যেভাবে হেনস্তা করা হচ্ছে, তা সম্পর্কে অবগত হয়েও সোনিয়া গান্ধী চুপ করে রয়েছেন। ইতিহাস এর বিচার করবে। ”

আইনকে বুড়ো আঙুল দেখিয়ে যেভাবে একজন নারীকে হেনস্তা করা হচ্ছে, সোনিয়া গান্ধী নীরবতা ভেঙে এ বিষয়ে অবশ্যই মুখ খুলবেন বলেও আশা প্রকাশ করেন কঙ্গনা।

বৃহস্পতিবার কঙ্গনা দাবি করেন, বালাসাহেব ঠাকরের নীতি, আদর্শ ও ভাবধারাকে বিসর্জন দিতে প্রস্তুত শিবসেনা। দলটি ক্রমশ ‘সোনিয়া সেনায়’ পরিণত হচ্ছে বলে মন্তব্য তিনি।

দিনভর কঙ্গনার একের পর এক টুইটের পর বিকালে তার মা আশা রানাউত মুখ খোলেন। কঙ্গনার মা আশাদেবী নিজেই বলেছেন, “এবার থেকে আমরা মোদিজির সঙ্গে আছি।” মেয়ের সুরক্ষার জন্য স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর (Amit Shah) Y+ ক্যাটাগরির নিরাপত্তা ব্যবস্থার উদ্যোগের সর্বসমক্ষে ভূয়সী প্রসংশা করেছেন আশাদেবী। “গোটা দেশবাসীর আশীর্বাদ রয়েছে আমার মেয়ের মাথায়। মা হিসেবে আমি গর্বিত যে কঙ্গনা সবসময়ে সত্যের হয়ে লড়ে এসেছে এবং এখনও লড়ে যাচ্ছে। আমরা কোনও দিনই বিজেপিপন্থী ছিলাম না। কঙ্গনার দাদু একটা সময়ে কংগ্রেসের একজন সক্রিয় সদস্য ছিলেন। এটা জানা সত্ত্বেও বিজেপির থেকে আমরা যথেষ্ট সমর্থন এবং সাহায্য পেয়েছি। তাই এবার থেকে বিজেপিকেই সমর্থন করব”।

সেই কারণেই কংগ্রেস ত্যাগ করলেন তারা। শিগগিরই গোটা রানাউত পরিবার বিজেপিতে যোগ দেবে বলেও জানান অভিনেত্রীর মা।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71