মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮
মঙ্গলবার, ২৯শে কার্তিক ১৪২৫
 
 
সব দলকে নিয়ে আমরা নির্বাচন করতে চাই: মোহাম্মদ নাসিম
প্রকাশ: ০৯:৪৩ am ০৯-০৫-২০১৮ হালনাগাদ: ০৯:৪৩ am ০৯-০৫-২০১৮
 
ভোলা প্রতিনিধি
 
 
 
 


স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, সব দলকে নিয়ে আমরা নির্বাচন করতে চাই। সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন শেখ হাসিনার অধীনেই অনুষ্ঠিত হবে। ২০১৪ সনের মতো নির্বাচনে না এসে ভুল করলে বাটিচালান দিয়েও খুঁজে পাওয়া যাবে না বিএনপিকে।

মঙ্গলবার চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ১শ’ শয্যায় উন্নীতকরণের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে স্থানীয় ব্রজ গোপাল টাউন হলে ভোলা স্বাস্থ্য বিভাগ ও চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী আরো বলেন, শেখ হাসিনার দল ক্ষমতায় আছে বলেই দেশে উন্নয়ন হয়েছে। উন্নয়নের এই ধারা এগিয়ে নিতে বারবার শেখ হাসিনা সরকারই দরকার। দেশবাসীকে উদ্দেশ্য করে তিনি বলেন, আগামী নির্বাচন গুরুত্বপূর্ণ নির্বাচন। জনগণের উন্নয়নের নির্বাচন।

বিএনপিকে উদ্দেশ্য করে স্বাস্থ্য মন্ত্রী বলেন, আদালত খালেদা জিয়াকে জেলে পাঠিয়েছেন। আমরা পাঠাইনি। খালেদা জিয়াকে নিয়ে নির্বাচনে আসুন। আমরা নির্বাচনে ভয় পাই না। নির্বাচনে আসুন। আন্দোলন তো করতে পারবেন না। নির্বাচনে এসে জনগণের রায় মেনে নিন। 

স্থানীয় সংসদ সদস্য পরিবেশ ও বন উপমন্ত্রী আবদুল্লা আল ইসলাম জ্যাকব সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন।  ভোলা জেলা সিভিল সার্জন ডা. রথীন্দ্র নাথ মজুমদারের সভাপতিত্বে সমাবেশে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক ডা. আবুল কালাম আজাদ, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল এম এ মোহী পিএসসি, চরফ্যাশন উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন সম্মানিত অতিথির বক্তব্য রাখেন।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71