মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮
মঙ্গলবার, ৬ই অগ্রহায়ণ ১৪২৫
 
 
সম্পর্ককে দৃঢ়তর করার প্রত্যয়ে হারপিকের নবযাত্রা
প্রকাশ: ০৬:২২ pm ০৯-০১-২০১৮ হালনাগাদ: ০৬:২২ pm ০৯-০১-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


১৯৭৮ সালে বাংলাদেশে যাত্রা শুরু করে দীর্ঘ ৪০ বছর ধরে মানুষের আস্থা অর্জন করা দেশের সবচেয়ে জনপ্রিয় টয়লেট ক্লিনার ব্র্যান্ড হারপিক। হারপিক টয়লেট ক্লিনার হিসেবে প্রতিটি ঘরেই বিশ্বস্ততার প্রতীক। রাজধানীর একটি অভিজাত হোটেলে হারপিকের ৪০ বছর পূর্তি উপলক্ষে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

অনুষ্ঠানে হারপিকের নতুন প্যাক উন্মোচন করা হয়। হারপিকের ৪০ বছর পূর্তি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা কমোডর মোহাম্মদ আব্দুর রাজ্জাক, চ্যানেল আই-এর ম্যানেজিং ডিরেক্টর ফরিদুর রেজা সাগর, পদ্মা প্যাকেজিং-এর ম্যানেজিং ডিরেক্টর মাইনুল হক খান, হারপিক-এর উৎপাদন এবং বাজারজাতকারী কোম্পানি রেকিট বেনকিজার বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ভিশাল গুপ্তা, মার্কেটিং ডিরেক্টর সৈয়দ তানজিম রেজওয়ান সহ উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।

অনুষ্ঠানে হারপিক নতুন প্যাক উন্মোচনের পাশাপাশি, ‘ডেটল-চ্যানেল আই পরিচ্ছন্ন বাংলাদেশ’ ক্যাম্পেইনের সঙ্গে একাত্মতা ঘোষণা করে। এর মাধ্যমে এখন থেকে হারপিক দেশব্যাপি পরিচ্ছন্ন বাংলাদেশ ক্যাম্পেইনের সঙ্গে টয়লেট, স্যানিটেশন ও হাইজিন নিয়ে কাজ করবে।

হারপিকের ৪০ বৎসর উদযাপন অনুষ্ঠানে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা কমোডোর রাজ্জাক বলেন, টয়লেট ক্লিনার হিসেবে হারপিক অত্যন্ত জনপ্রিয় একটি ব্র্যান্ড। হারপিকের ৪০ বছর পূর্তিতে তাদের নেয়া সামাজিক উদ্যোগ হিসেবে পরিচ্ছন্ন বাংলাদেশ এ ভাগিদারি হওয়া নিঃসন্দেহে ভালো উদ্যোগ। দেশকে পরিচ্ছন্ন বাংলাদেশ হিসেবে গড়ে তুলতে দরকার সবার আন্তরিক সহযোগিতা ও হারপিকের মতো জনপ্রিয় ব্র্যান্ডদের এগিয়ে আসা। আমি আশা করি, হারপিকের সঙ্গে দেশের মানুষের এই সম্পর্ক আরো বহু বছর অটুট থাকবে।

উল্লেখ্য, ‘ডেটল-চ্যানেল আই পরিচ্ছন্ন বাংলাদেশ পাওয়ার্ড বাই হারপিক’ ক্যাম্পেইনের অংশ হিসেবে ৩০ ডিসেম্বর থেকে শুরু হওয়া দশ পর্বের অনুষ্ঠানটি প্রতি শনিবার প্রচারিত হচ্ছে। দেশের গুরুত্বপূর্ণ স্থাপনার পরিষ্কার পরিচ্ছন্নতা, মা-শিশুর যত্ন, বিভিন্ন স্বাস্থ্যবিধির ব্যাপারে সচেতনতাসহ নানা বিষয়ের ওপর নির্মিত সচেতনতা ও বিনোদনমূলক এই অনুষ্ঠানে সবগুলোতে শিক্ষণীয় নাটিকা রয়েছে।

দেশের সর্বস্তরের মানুষকে সুস্বাস্থ্য এবং পরিচ্ছন্নতার ব্যাপারে সচেতন করতে দেশব্যাপি চলতি বছর ফেব্রুয়ারিতে শুরু হয়েছে ‘ডেটল-চ্যানেল আই পরিচ্ছন্ন বাংলাদেশ’ ক্যাম্পেইন। এর অধীনে সরাসরি প্রশিক্ষণের পাশাপাশি গণমাধ্যম দ্বারাও জনগণকে সচেতন করা হচ্ছে। এই ক্যাম্পেইনের লক্ষ্য হচ্ছে, গণমাধ্যম এবং সামাজিক যোগাযোগের মাধ্যমে মানুষকে স্বাস্থ্য ও পরিচ্ছন্নতা বিষয়ে সচেতন করা।


আরপি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71