রবিবার, ২০ জানুয়ারি ২০১৯
রবিবার, ৭ই মাঘ ১৪২৫
 
 
সাংবাদিককে জড়িয়ে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন
প্রকাশ: ০৫:১০ pm ০৯-১২-২০১৭ হালনাগাদ: ০৫:২৫ pm ০৯-১২-২০১৭
 
বেনাপোল প্রতিনিধি:
 
 
 
 


বেনাপোলের বিশিষ্ট সাংবাদিক কামাল হোসেনকে জড়িয়ে ষড়যন্ত্রমুলক মিথ্যা বানোয়াট সংবাদ পরিবেশন ও ফেসবুকে নানা কল্পকাহিনী ছড়িয়ে দেয়ার প্রতিবাদে শনিবার সকালে বেনাপোল বাজারে “আমরা বেনাপোল বাসি” র ব্যানারে এক মানববন্ধন ও  প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

মানববন্ধনে এলাকার বিভিন্ন রাজনৈতিক ব্যক্তি ও গন্যমান্য ব্যাক্তিরা উপস্থিত ছিলেন। এসময় বক্তরা সাংবাদিক কামালের নামে ফেসবুকসহ  বিভিন্ন অনলাইন প্রত্রিকায় মিথ্যা সংবাদ প্রকাশের নিন্দা জানিয়ে দোষি ব্যক্তিদের শস্তির দাবি জানানো জানান।

বক্তরা বলেন, কামাল হোসেন এলাকায় একজন সৎ ব্যবসায়ী ও সাংবাদিক হিসাবে পরিচিত।  সে কুরিয়ার সার্ভিসের ব্যবসা করে। তার ব্যবসায় ঈর্সান্নিত হয়ে একটি মহল তার বিরুদ্ধে জঘন্য মিথ্যা অপপ্রচার চালায়। এই অপপ্রচারের বিরুদ্ধে বেনাপোলের ৫০ জন জনপ্রতিনিধি, রাজনিতিবিদ, ডাক্তার,  শিক্ষক, সাংবাদিক ও ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ তীব্র নিন্দা ও প্রতিবাদ করেছেন।

কামাল হোসেন জানান, প্রতিযোগিতা সব জায়গায় আছে, থাকবে। তবে সাংবাদিকতার জগতে প্রতিযোগিতা একটু বেশি। তিনি বলেন, আমার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তার সাথে আমার কোন সংশ্লিষ্টতা নেই। আমি যুগান্তর পত্রিকার বেনাপোল প্রতিনিধি হিসাবে নিয়োগ পাওয়ার পর বেনাপোলের একজন সিনিয়ার সাংবাদিক বিভিন্ন সময় বিভিন্নভাবে আমাকে অপমান অপদস্ত করার চেষ্টা করে আসছে।

এম/এসএম

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71