শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮
শুক্রবার, ২রা অগ্রহায়ণ ১৪২৫
 
 
সাংবাদিকরা আমার ভুল ধরিয়ে না দিলে আমার ক্ষতি হবে; ডিআইজি নিবাস চন্দ্র মাঝি
প্রকাশ: ০৩:৩২ pm ১৩-০৬-২০১৭ হালনাগাদ: ০৪:২১ pm ১৩-০৬-২০১৭
 
 
 


ময়মনসিংহ : সাংবাদিকরা আমার ভুল ধরিয়ে না দিলে আমার ক্ষতি হবে বলে মন্তব্য করেছেন পুলিশের ময়মনসিংহ রেঞ্জের নতুন উপ-মহাপরিদর্শক (ডিআইজি) নিবাস চন্দ্র মাঝি।

তিনি বলেন, সাংবাদিকরা আমার ভুল ধরিয়ে দিলে আমার উপকার হবে। আর দেখেও না দেখার ভান করলে আমার ক্ষতি হবে।’ এ সময় মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও নারী নির্যাতনের বিরুদ্ধেও নিজের জিরো ট্রলারেন্স নীতির কথা জানান তিনি। 

গতকাল সোমবার সন্ধ্যায় ময়মনসিংহ জেলা পুলিশ সুপারের (এসপি) বাসভবনে তাকে দেয়া এক সংবর্ধনা ও ইফতার মাহফিলে ডিআইজি নিবাস চন্দ্র মাঝি এসব কথা বলেন। 
পুলিশের ময়মনসিংহ রেঞ্জের প্রথম ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুনকে ডিআইজিদের ডিআইজি উল্লেখ করে নিবাস চন্দ্র মাঝি বলেন, চৌধুরী আব্দুল্লাহ আল মামুন আমার ঘনিষ্ঠ বন্ধু। তিনি পুলিশ সদর দপ্তরের ডিআইজি অ্যাডমিন। দেশের সব ডিআইজি’র উর্ধ্বে তিনি। ময়মনসিংহে আমি তার কাজের ধারাবাহিকতা রক্ষা করতে চাই। আমি আমার বন্ধুর মতো সুনামের সঙ্গে কাজ করে ময়মনসিংহ থেকে বিদায় নিতে চাই।’ 


মাদক থেকেই সব অপরাধের উৎস উল্লেখ করে ডিআইজি নিবাস চন্দ্র মাঝি বলেন, প্রভাবশালীর ছত্রছায়ায় আর পুলিশের খারাপ লোকের প্রশ্রয়ে মাদক ব্যবসা চলে। মাদকের সঙ্গে কোন পুলিশ সদস্য জড়িত থাকলে মাদক আইনে তার বিরুদ্ধে মামলা হবে। 
নগরীর পুরোহিতপাড়া, কৃষ্টপুর ও আকুয়া এলাকাকে মাদকের জোন দাবি করে তিনি বলেন, নগরীর পাড়া মহল্লায় গিয়ে গিয়ে পুলিশ মাদক ব্যবসায়ীদের সামাজিকভাবে চিহ্নিত করবে। আর এ কাজটি করা হবে কমিউনিটি পুলিশের সহায়তায়। ময়মনসিংহ জেলা পুলিশ সুপার (এসপি) সৈয়দ নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জিএম সালেহ উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক (ডিসি) খলিলুর রহমান, পুলিশের ময়মনসিংহ রেঞ্জের পুলিশ

সুপার (এসপি) সৈয়দ হারুন অর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) মোহাম্মদ নূরে আলম প্রমুখ।

এইবেলাডটকম/নি এম

 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71