শুক্রবার, ১০ জুলাই ২০২০
শুক্রবার, ২৬শে আষাঢ় ১৪২৭
সর্বশেষ
 
 
সাকিবের কলকাতার কাছে হারল মুস্তাফিজের হায়দারাবাদ
প্রকাশ: ০২:৩৭ pm ১৬-০৪-২০১৬ হালনাগাদ: ০২:৩৭ pm ১৬-০৪-২০১৬
 
 
 


 

স্পোর্টস ডেস্ক: আইপিএলে এই মৌসুমে টানা দুই ম্যাচই হারল মুস্তাফিজের সানরাইজার্স হায়দারাবাদ। প্রথম ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে হারের পর দ্বিতীয় ম্যাচে নিজেদের মাঠে কলকাতার বিরুদ্ধে জয়ের উদ্দেশ্যে নেমেছিল তারা।কিন্তু সাকিব আল হাসানের কেকেআরের কাছে আট উইকেটে হারলো সানরাইজার্স হায়দারাবাদ।

এই ম্যাচেি প্রথমবারের মতো দুই বাংলাদেশি ক্রিকেটার একে অপরের মুখোমুখি হয়েছিলেন আইপিএলে। কিন্তু তাতে শেষ হাসি হাসেন সাকিবই। 

সানরাইজার্স অধিনায়ক ডেভিড ওয়ার্নার টসে জিতে প্রথম ব্যাটিং করার সিদ্ধান্ত নেন। কিন্তু নিজে করেন মাত্র ১৩ রান এবং আরেক ওপেনার শেখর ধাওয়ান ৬ রান করে আউট হন। মসেস হেনরিকসও দ্রুত আউট হলে বিপর্যয়ের সম্মুখিন হয় হায়দারাবাদ। ইংলিশ অধিনায়ক মরগ্যানের হাফ সেঞ্চুরি এবং নামান ওঝার ৩৭ রানে ভর করে ১৪২ রানের সম্মানজনক পুঁজি পায় সানরাইজার্স হায়দারাবাদ। ম্যাচে তিন ওভার বল করে ১৮ রান দিয়ে উইকেটশূন্য থাকেন সাকিব। কিন্তু একটি ক্যাচ এবং রান আউট করে দলের ফিল্ডিংয়ে কার্যকরী ভূমিকা পালন করেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। 

১৪৩ রানের লক্ষ্য তাড়া করতে নেমে প্রথম ছয় ওভারে বিনা উইকেটে ৩৬ রান করে ভালো সূচনা করে কেকেআর। এ ম্যাচে পাওয়ার প্লেতে এক ওভার করে তিন রান দেন বাংলাদেশের পেস বোলার মুস্তাফিজ। ৩৮ রানে আউট হন রবিন উত্থাপা। অসাধারণ এক ইয়োর্কারে আন্দ্রে রাসেলের স্ট্যাম্প উপড়ে ফেলে দেন  মুস্তাফিজ। দুই উইকেট হারালেও খেই হারায়নি কেকেআর। অপরাজিত ৯০ রান করে দলকে জিতিয়েই মাঠ ছাড়েন গম্ভীর। তিন ম্যাচের দুইটিতেই জিতে টেবিলের দুই নম্বরে রয়েছে কলকাতা। অন্যদিকে দুই ম্যাচের দুইটাতেই হেরে তলানিতে রয়েছে মুস্তাফিজের হায়দারাবাদ। 

 

এইবেলাডটকম/এআরসি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71