মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮
মঙ্গলবার, ১০ই আশ্বিন ১৪২৫
 
 
সাগর দত্ত হত্যার প্রধান আসামি গ্রেপ্তার
প্রকাশ: ০৬:৪৭ pm ০৭-০৪-২০১৮ হালনাগাদ: ০৬:৪৭ pm ০৭-০৪-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


কুমিল্লায় কলেজছাত্র সাগর দত্ত হত্যা মামলায় প্রধান আসামি সোহাগুর রহমান রানাকে (২৮) গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার ভোর রাতে ঢাকার কমলাপুর এলাকা থেকে রানাকে গ্রেপ্তার করে কুমিল্লা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি)একটি দল।

পুলিশ সূত্র জানিয়েছে, অর্থ আদায়ে ব্যর্থ হয়ে নিহত সাগর ও তার আহত সহপাঠী সজিবকে অস্ত্রের মুখে জিম্মি করে কিলার রানা ও তার এক সহযোগী ওই হত্যাকাণ্ড চালায়। হত্যাকাণ্ডের সময় ঘটনাস্থলে ফেলে যাওয়া রানার মোবাইল ফোনের সূত্র ধরে তার কথিত প্রেমিকাকে প্রথমে আটক করা হয়। তার মাধ্যমে ঠাকুরগাঁওয়ে পালিয়ে যাওয়া রানাকে কৌশলে ঢাকায় নিয়ে আসার পর ডিবি তাকে গ্রেপ্তার করে।

অভিযানে অংশ নেওয়া কুমিল্লা ডিবির এসআই শাহ কামাল আকন্দ ফোনে গণমাধ্যমকে জানান, প্রধান ঘাতক রানা গ্রেপ্তার হয়েছে, এ বিষয়ে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার বিস্তারিত জানাবেন, এর বেশি কিছু বলা যাচ্ছে না।

বুধবার ভোরে কুমিল্লা নগরীর রেসকোর্স এলাকার পান্থপথ গলির বিএইচ ভূঁইয়া হাউজ ভবনের নিচতলার একটি কক্ষে কলেজছাত্র সাগরকে গলা কেটে হত্যা করা হয়। নিহত সাগর কুমিল্লা সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিল। তার বাড়ি জেলার চান্দিনা উপজেলার চিরাল্লা গ্রামে। এ সময় একই কক্ষে সন্ত্রাসীদের গুলিতে আহত হয়েছিল সাগরের সহপাঠি সজিব সাহা। তিনি বর্তমানে ঢামেকে চিকিৎসাধীন।

হত্যার ঘটনায় বৃহস্পতিবার নিহত সাগর দত্তের বাবা শংকর দত্ত বাদী হয়ে হত্যা মামলা করেন। অন্যদিকে, কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) জসিম আল মামুন অস্ত্র আইনে আরেকটি মামলা করেন। দুটি মামলায় একজনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও পাঁচ থেকে ছয়জনকে আসামি করা হয়। 


আরপি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71