শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮
শনিবার, ৭ই আশ্বিন ১৪২৫
 
 
সাঙ্গু নদীতে ডুবে শান্তুনু সরকারসহ ২ জনের মৃত্যু
প্রকাশ: ০৬:২৫ pm ২৪-০৩-২০১৮ হালনাগাদ: ০৬:২৫ pm ২৪-০৩-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


বান্দরবানের রুমায় সাঙ্গু নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকসহ ২ পর্যটকের মৃত্যু হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার বিকাল ৩টায় জেলার রুমা উপজেলায় সাঙ্গু নদীতে বাজারঘাটে গোসল করতে নামে ভ্রমণে যাওয়া ৪ জন পর্যটক। সাঁতার কাটার সময় বেসরকারি বিশ্ববিদ্যালয়ের একজন শিক্ষকসহ ২ জন পর্যটক পানিতে ডুবে যায়। খবর পেয়ে স্থানীয়রা অনেক খোঁজাখুঁজির পর সাঙ্গু নদী থেকে দুজনকে উদ্ধার করে রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে দায়িত্বরত চিকিৎসক দুজনকে মৃত্যু ঘোষণা করেন।

নিহতরা হলেন- ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষক শান্তুনু সরকার (২৫) এবং তার বন্ধু শাহেদ এহসান (২৬)। তবে দ্বিতীয় জন শিক্ষক কিনা তা জানা যায়নি।

রুমা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শামসুল আলম জানান, তারা রুমা উপজেলার পাহাড়ের চূড়ায় অবস্থিত বগালেক দর্শনীয় স্থান ভ্রমণে গিয়েছিল শুক্রবার। সেখান থেকে দুপুরে রুমায় ফিরে বাজারঘাটে সাঙ্গু নদীতে সাঁতার কাটার সময় পানিতে ডুবে ২ জন পর্যটকের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে শান্তুনু সরকার ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক। অপরজন তার বন্ধু।

রুমা থানার ওসি শরিফুল ইসলাম জানান, নিহত দুই পর্যটকের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ নিশ্চিত হওয়া যাবে।


আরপি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71