রবিবার, ১৯ মে ২০১৯
রবিবার, ৫ই জ্যৈষ্ঠ ১৪২৬
 
 
সাজেকে বেড়াতে গিয়ে চবি ছাত্রী রিমি চাকমা অপহৃত
প্রকাশ: ১০:৪৯ am ০২-১১-২০১৮ হালনাগাদ: ১০:৪৯ am ০২-১১-২০১৮
 
চট্টগ্রাম প্রতিনিধি
 
 
 
 


পার্বত্য জেলা রাঙ্গামাটির সাজেক পর্যটন কেন্দ্রে ভ্রমণে গিয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের রিমি চাকমা নামের এক শিক্ষার্থী অপহরণের শিকার হয়েছেন। উপজাতীয় সন্ত্রাসী গোষ্ঠীগুলোই তাকে অপহরণ করেছে বলে সংশ্লিষ্টদের ধারণা। 

বৃহস্পতিবার বেলা সাড়ে ৩টায় দীঘিনালা-বাঘাইহাট সড়কের শুকনাছড়া নামক এলাকা থেকে রিমি চাকমাকে জীপগাড়ী থেকে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যায় সন্ত্রাসীরা।  

অপহৃত রিমি চাকমা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের ৪র্থ বর্ষের ছাত্রী।
 
জানা যায়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে পরিসংখ্যান ৪র্থ বর্ষের ১৩ জনের একটি গ্রুপ ২দিনের জন্য সাজেক ভ্রমণে যাচ্ছিল।  গাড়িতে থাকা পর্যটক দিপ্ত রায় জানান, আমরা সহপাঠীরা মিলে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে সাজেকের উদ্দেশে রওয়ানা হই আসি।  আমরা সকলেই বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান চতুর্থ বর্ষের শিক্ষার্থী। খাগড়াছড়ি দিঘীনালা পার হওয়ার পর মাঝপথে আমাদের গাড়ি দাঁড় করিয়ে তিনজন উপজাতি সন্ত্রাসী রিভলবার তাক করে গাড়ি থেকে আমাদের সহপাঠীকে নামিয়ে নিয়ে যায়।
 
দিপ্ত আরো বলেন, দিঘীনালা তার আত্মীয় আছে বলতো আমাদের।  তার বাবা চট্টগ্রামের একটা গার্মেন্টস ফ্যাক্টরির ম্যানেজার বলে শুনেছি। প্রশাসন ও নিরাপত্তাবাহিনীর প্রতি জোর অনুরোধ করছি আমাদের সহপাঠীকে যেন দ্রুত উদ্ধার করে আমাদের কাছে ফিরিয়ে দেয়।
 
এ বিষয়ে নিরাপত্তা বাহিনীর এক কমকর্তা জানান, অপহরণের সংবাদ পাওয়ার সাথে সাথে আমাদের টহল টিম উদ্ধার অভিযানে যায় এবং তাকে উদ্ধার না করা পর্যন্ত অভিযান অব্যহত থাকবে।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71