বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮
বৃহঃস্পতিবার, ৫ই আশ্বিন ১৪২৫
 
 
সাতক্ষীরায় স্কুলছাত্রকে পিটিয়ে হত্যা
প্রকাশ: ০৩:০৭ pm ১৪-০২-২০১৮ হালনাগাদ: ০৩:০৭ pm ১৪-০২-২০১৮
 
সাতক্ষীরা প্রতিনিধি
 
 
 
 


তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাতক্ষীরার বকচরায় দশম শ্রেণির এক স্কুলছাত্রকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় আরো একজন আহত হয়েছেন। একজন পালিয়ে প্রাণে বেঁচেছেন।

মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে সাতক্ষীরা শহর উপকণ্ঠের বকচরা বাইপাস সড়ক এলাকায় এ ঘটনা ঘটে।
 
নিহতের নাম সাকিব হোসেন (১৬)। সে শহরের পুলিশ লাইনস স্কুলের ১০ম শ্রেণির ছাত্র ও পুলিশ কনেস্টবল নজরুল ইসলামের ছেলে। আহতের নাম রাশেদ। তিনি শহরের রসুলপুর গ্রামের সাবেক পুলিশ সদস্য আব্দুল আজিজের ছেলে। তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 
পুলিশ ও অন্যান্য সূত্র জানায়, সাকিব হোসেন, রাশেদ ও অমি পুলিশ লাইনস স্কুলের ১০ম শ্রেণির ছাত্র। তারা মঙ্গলবার সন্ধ্যায় বকচরা মাদ্রাসায় মাহফিল শুনতে যায়। সেখানে যেয়ে কামালনগর কলোনির আব্দুল কাদের ও একই এলাকার শান্তের সঙ্গে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তাদের কথা কাটাকাটি হয়। বিষয়টি সেখানেই নিষ্পত্তির পর মাহফিল শুনে তারা বাড়ি ফেরার পথে বকচরা বাইপাস সড়কে পৌঁছানো মাত্রই কাদের ও শান্তসহ তাদের কয়েকজন সঙ্গী সাকিব, রাশেদ ও অমিরের ওপর হামলা করে। এ সময় গাছের ডাল দিয়ে তাদের এলোপাতাড়ি পিটানো হয়। অমি দৌড়ে পালায়। সাকিব ঘটনাস্থলে লুটিয়ে পড়ে। আহত হয় রাশেদ। পরে স্থানীয়রা গুরুতর জখম অবস্থায় সাকিব ও রাশেদকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক সাকিবকে মৃত ঘোষণা করেন।
 
সাতক্ষীরা সদর থানার কর্তব্যরত ডিউটি অফিসার এ এস আই হাসান জানান, এ ঘটনায় ইতিমধ্যে ৫/৬ জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।
 
সদর থানার পরিদর্শক (ইনটেলিজেন্স) মহিদুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, চিকিৎসাধীন রাশেদ কিছু তথ্য দিয়েছে। এছাড়া অমিকে পুলিশ হেফাজতে নিয়ে বিষয়টি জানার চেষ্টা করা হচ্ছে।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71