মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯
মঙ্গলবার, ৭ই ফাল্গুন ১৪২৫
 
 
সাতপাকে বাঁধা পড়লেন রাজ-শুভশ্রী
প্রকাশ: ১১:৫৮ am ১২-০৫-২০১৮ হালনাগাদ: ১১:৫৯ am ১২-০৫-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


অবশেষে চার হাত এক হল। ধুমধাম করে সাতপাকে বাঁধা পড়লেন টালিউডের জনপ্রিয় নায়িকা শুভশ্রী ও পরিচালক রাজ চক্রবর্তী। এ উপলক্ষে সব ধরনের প্রস্তুতি চলছে দুই পরিবারের সদস্যদের মাঝে। শহর থেকে একটু দূরেই নিজেদের সম্পর্ককে দিলেন পরিণতি। হল শুভদৃষ্টি। শুভশ্রীর মাথায় সিঁদুর পরিয়ে দিলেন রাজ। আনুষ্ঠানিকভাবে পরিচালকের ঘরনি হলেন নায়িকা।

অনেক তর্ক-বিতর্কের পর মার্চ মাসে আচমকাই নিজেদের সম্পর্ককে পরিণতি দেওয়ার কথা ঘোষণা করেন রাজ-শুভশ্রী। আরবানায় একে অন্যের হাতে পরিয়ে দেন ভালবাসার আংটি। অতিথি অভ্যাগতরাও জানতেন না কী ঘোষণা হতে চলেছে। পার্টিতে গিয়েই আসল কথাটি সকলে জানতে পারেন। সকলের সামনে নিজেদের সম্পর্কের কথা ঘোষণা করেন রাজ-শুভশ্রী। বাকি জীবনটা একসঙ্গে কাটাবার অঙ্গীকার খাতায়-কলমে করে ফেলেন।

তারপর ছিল কেবল অনুষ্ঠানের অপেক্ষা। যার অবসান শুক্রবার হল কলকাতা থেকে একটু দূরে বাওয়ালি রাজবাড়িতে। সেখানেই চার হাত এক হল। কয়েকদিন আগেই সেখানে পৌঁছে গিয়েছিলেন রাজ-শুভশ্রী। পৌঁছান পরিবার-পরিজনরাও। শুক্রবার থেকে বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছিল। আইবুড়ো ভাত থেকে গায়ে হলুদ, মেহেন্দি সবই হয়েছে ধুমধাম করে।

লগ্ন একটু দেরিতে ছিল। তাই বিয়ের আচার, অনুষ্ঠান একটু রাত করেই শুরু হয়। শুভদৃষ্টির সময় থেকেই শুরু হয়ে যায় হুল্লোড়। কেউ শূন্যে তুলে দেন শুভশ্রীকে, কেউ আবার রাজকে।

তারপর শান্ত হয়ে বসেন দু’জনেই। বিয়ের দৃশ্যের আগেও সাক্ষী হয়েছেন দু’জনে। ক্যামেরার সামনে শুভশ্রী ও ক্যামেরার নেপথ্যে রাজ। তবে বাস্তবের এই বিশেষ মুহূর্তে দু’জনের মুখেই ছিল খুশির ঝলক। শেষে এল সেই মুহূর্ত। শুভশ্রীর মাথায় সিঁদুর পরিয়ে দিলেন তাঁর রাজ।

এভাবেই নতুন জীবন শুরু করলেন রাজ-শুভশ্রী। নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে হাজির হয়েছিলেন টালিউডের অনেকেই।

১৮ তারিখ রিসেপশন হবে শুভশ্রীর হোমটাউন বর্ধমানে।

নি এম/ 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71