শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮
শুক্রবার, ২রা অগ্রহায়ণ ১৪২৫
 
 
সাফল্যে ও উন্নয়নে শেখ হাসিনা অনন্য নেত্রী : এমএ গনি
প্রকাশ: ০৭:৩৫ pm ০৫-০৬-২০১৬ হালনাগাদ: ০৭:৩৫ pm ০৫-০৬-২০১৬
 
 
 


নরওয়ে, অসলো :  ভাষণে সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব এম এ গনি  প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সাফল্যে ও উন্নয়নের নেত্রী বলে অভিহিত করেছেন ।

নরওয়ে আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত  কর্মী সম্মেলনে প্রধান অতিথির ভাষণে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আছে বলেই আজ বাংলাদেশ বিশ্বের দরবারে মাথা উচ্চ করে দাড়াচ্ছে। উন্নয়নশীল দেশ সমূহের সম্মেলনে প্রশংসার  জোয়ারে ভাসছে বাংলাদেশের প্রধানমন্ত্রী।  আজকের শেখ হাসিনার জন্য বাংলদেশে স্বাধীনতা যুদ্ধপরাধীদের বিচার কার্যকর হয় , ছিটমহল সমস্যার সমাধান হয় , ভারত ও মায়ানামার বিরুদ্ধে সমুদ্র জয়।  বাংলাদেশের মানুষের ভাগ্য উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। মানুষের আর্থ সামাজিক উন্নয়নে সুদুর প্রসারী চিন্তা চেতনা নিয়ে কাজ করে যাচ্ছেন।জননেত্রী শেখ হাসিনা সবকিছু ষড়যন্ত্রের বিরুদ্ধে একাই লড়ে বাংলাদেশকে  উন্নয়নের শিকড়ে পৌছায় দিচ্ছেন।

তিনি আরও বলেন, আজকে বিদেশীরা বাংলদেশে গেলে উন্নয়নের চিত্র দেখলে অবাক বিস্ময়ে তাকিয়ে থাকে। শেখ হাসিনা একজন সফল রাষ্ট্র নায়ক , কেননা তিনি বিচক্ষণতা বাংলদেশ মধ্যম আয়ের দেশে পরিণত করছেন।  শেখ হাসিনার জন্য বাংলাদেশ ধন্য আজ।

বিশেষ অতিথির বক্তব্যে ডেনমার্ক আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ড.বিদ্যুত বড়ুয়া বলেন , বঙ্গবনধুর আদর্শকে ধারণ করে শেখ হাসিনার নেতৃত্বে আজীবন আওয়ামী লীগের বিশ্বস্ত কর্মী হয়ে কাজ করতে পারার মধ্যে অন্যধরনের প্রাপ্তি আছে।

নরওয়ে আওয়ামী লীগের আহ্বায়ক মোস্তাফিজুর রহমান খানের সভাপতিত্বে  মফিজুর রহমানের উপস্থিতিতে বক্তব্য  রাখেন সিরাজুল হক খান রানা, আব্দুল ওয়াদুদ, ড. সবুজ মিয়া, ইঞ্জিনিয়ার আহমেদ রুবায়েত, সাইফ শামস, মোহাম্মদ মাসুম, সানাউল হক হৃদয় প্রমুখ।

এইবেলা ডটকম/বিজ্ঞপ্তি/আরকেএম

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71