শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮
শনিবার, ৭ই আশ্বিন ১৪২৫
 
 
সাভারে যাত্রীবেশে ডাকাতি
প্রকাশ: ০৩:২৮ pm ০২-০৪-২০১৮ হালনাগাদ: ০৩:২৮ pm ০২-০৪-২০১৮
 
সাভার প্রতিনিধি
 
 
 
 


সাভারে চলন্ত বাসে যাত্রীবেশে ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাতকে আটক করেছে পুলিশ। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত বাস ও বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

সোমবার ভোরে ঢাকা আরিচা মহাসড়কের সাভারের রাজ ফুলবাড়িয়া এলাকা থেকে এই ডাকাত সদস্যদের বাসসহ আটক করা হয়। পরে দুপুরে তাদের প্রিজন ভ্যানে করে আদালতে পাঠানো হয়। 

আটকৃতরা হলো- সাভারের তেতুলজোড়া গ্রামের একলাছ মিয়ার ছেলে মো. রনি মিয়া। জামালপুরের বকশিগঞ্জ থানার জাগিরপাড়া গ্রামের রহিম হোসেনের ছেলে মো. সবুজ হোসেন, বড়গুনা সদর থানার কেওড়া বানিয়া গ্রামের আবদুল কুদ্দুসের ছেলে মো. সুজন। সে বর্তমানে সাভারের রাজশনে বসবাস করে আসছিলো।

মানিকগঞ্জের সিংগাইরের ধল্লা গ্রামের বাবর হোসেনের ছেলে অন্তর। টাঙ্গাইল ধনবাড়ি থানার ইসলামপুর গ্রামের হায়দার আলীর ছেলে আকাশ ও টাঙ্গাইলের ভূয়াপুরের ঘাটান্দি গ্রামের হানিফ তালুকদারের ছেলে।

প্রত্যেক্ষদর্শী আবুল ও সুমন জানান, সাভারের রাজফুলবাড়িয়ায় বাসসহ ডাকাত আটক করে। এসময় পুলিশ তাদের তল্লাশী চালিয়ে দুইটি বড় ছুরি ও চাপাতি উদ্ধার করে। এসময় কয়েকজন দৌড়ে পালিয়ে যায়। 

এ বিষয়ে সাভার মডেল থানার এস আই সেলিম রেজা জানান, ডাকাতের এই চক্রটি দীর্ঘ দিন বিভিন্ন মহাসড়কের নিজেরা বাস নিয়ে যাত্রী উঠিয়ে ডাকাতি করে আসছিলো। ডাকাতরা যাত্রী বেশে আগে থেকেই ডাকাতি অবস্থান নিয়ে রাখে। পরে সাধারণ যাত্রী উঠিয়ে চলন্ত বাসে অস্ত্রের মুখে সব কিছু লুট করে নিয়ে নেয়। বাঁধা দিলে কুপিয়ে জখম করে যাত্রীদের। 

পরে যাত্রীদের নির্জন স্থানে ফেলে দেয় এই ডাকাত চক্র। গোপন সংভাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বাসসহ তাদের আটক করা হয়। বাসে ঢাকা-আরিচা ও ইংরেজিতে রফিকুল-মরিয়ম পরিবহণ নাম লেখা ছিলো। এঘটনার সঙ্গে বাখীদের আটকের চেষ্টা চলছে। আটক ডাকাতদের বিরুদ্ধে সাভার ডাকাতি মামলা দায়ের করা হয়েছে। 

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71