বুধবার, ২১ নভেম্বর ২০১৮
বুধবার, ৭ই অগ্রহায়ণ ১৪২৫
 
 
সাভারে হিন্দু ছাত্রকে পিটিয়ে হত্যা করলো শিক্ষক কুদ্দুস
প্রকাশ: ০৭:৫৭ pm ২৬-০৬-২০১৮ হালনাগাদ: ০৭:৫৭ pm ২৬-০৬-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


ঢাকা জেলার সাভারের আশুলিয়ায় এক স্কুল শিক্ষকের বিরুদ্ধে বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক শিক্ষার্থীকে হত্যার অভিযোগ উঠেছে। এঘটনায় থানায় মামলা দায়ের করলেও অভিযুক্তরা পালিয়ে বেরাচ্ছে বলে অভিযোগ নিহতের পরিবারের।

সাভার সরকারী কলেজ বিশ্ববিদ্যালয়ের কল্যাণ সরকার হৃদয় (২০) মঙ্গলবার দুপুরে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করে। নিহত শিক্ষার্থী সাভার সরকারী কলেজ বিশ্ববিদ্যালয়ের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। সে আশুলিয়ার ডেইরি ফার্ম এলাকার রতন কুমার সরকারের ছেলে। আশুলিয়া থানার অফিসার ইনচার্জ আব্দুল আউয়াল এ বিষয়ে নিশ্চিত করেন।

নিহত শিক্ষার্থীর পরিবারের অভিযোগ, ২০ জুন কল্যাণ ও তার বন্ধুরা আশুলিয়ার সন্দিপ এলাকায় বেড়াতে যায়। পরে পূর্ব শক্রুতার জের ধরে ওই কলেজ ছাত্রকে প্রকাশ্যে পিটিয়ে আহত করেন সাভার ডেইরি ফার্ম উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আব্দুল কুদ্দুস ও তার ভাড়াটে সন্ত্রাসীরা। পরে স্থানীয়রা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করলে আজ দুপুরে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। পরে খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। 

পরিবার আরো অভিযোগ করে, স্কুলের অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদ করায় ওই স্কুলশিক্ষক এবং তার লোকজন হৃদয়কে পিটিয়ে হত্যা করেছে। এ ঘটনায় ওই শিক্ষকসহ পাঁচজনের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা দায়ের করলে পুলিশ ওই শিক্ষককে আটক করে। তবে পুলিশ রহস্যজনক কারণে তাকে ছেড়ে দেয়। 

এদিকে এঘটনায় ওই শিক্ষকসহ পাঁচ সন্ত্রাসীদের বিরুদ্ধে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ ওই শিক্ষককে আটক করলেও আজ অজ্ঞাত কারণে তাকে ছেড়ে দেয় বলে জানায় নিহতের পরিবার। এঘটনার পর থেকে অভিযুক্ত ঐ শিক্ষক বাড়ি ঘরে তালা ঝুলিয়ে পলাতক রয়েছে। 

বিডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71