বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮
বৃহঃস্পতিবার, ১লা অগ্রহায়ণ ১৪২৫
 
 
সামাজিক ব্যবসার জন্য স্বীকৃতি লাভ করেছে বাগডুম ডট কম
প্রকাশ: ০৬:২৬ pm ১২-০৩-২০১৮ হালনাগাদ: ০৬:২৬ pm ১২-০৩-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


সামাজিক ব্যবসার জন্য ইও গ্লোবাল-এর নিকট স্বীকৃতি লাভ করেছে বাগডুম ডট কম। বাগডুম ডট কম সামাজিক ব্যবসার অংশ হিসেবে গ্রামীণ নারী হস্তশিল্প উদ্যোক্তাদের বাংলাদেশে প্রথমবারের মতো ই-কমার্স ব্যানারের অধীনে নিয়ে এসেছে। 

ডব্লিউইইএসএমএস’র প্রকল্প আইডিই-এর সাথে যুক্ত হয়ে মাইইও এনগেজ গ্লোবাল সামিট-এ অংশগ্রহণ করে বাগডুম, যেটি সামাজিক ব্যবসা জন্য আলোচনা ও উদযাপনের যুগান্তকারী ধারণার একটি প্ল্যাটফর্ম। সামাজিক ব্যবসার জন্য ইও-এর গ্লোবাল চেয়ারম্যান ব্রায়ান ব্রল্ট-এর কাছে থেকে স্বীকৃতি গ্রহণ করেন বাগডুম-এর চিফ এক্সিকিউটিভ অফিসার সিইও মিরাজুল হক। এই স্বীকৃতি শতাধিক গ্রামীণ নারী ব্যবসায়ীর সাথে সম্পৃক্ত যা তাদের মার্কেটপ্লেস এবং অর্থনীতিতে আরও অবাধ করবে। বাংলাদেশের অন্যতম শীর্ষ ম্যানেজমেন্ট কনসাল্টিং, টেকনোলজি সার্ভিস এবং আউটসোর্সিং কোম্পানি ইজেনারেশন এই ইভেন্টের অন্যতম গর্বিত স্পন্সর। এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ইও বাংলাদেশের প্রেসিডেন্ট এন্ড ম্যানেজিং ডিরেক্টর জনাব হোসাইন খালেদ, ইও ফোরাম চেয়ার এন্ড গ্রীন ডেল্টা ইনস্যুরেন্স লি. ম্যানেজিং ডিরেক্টর ফারজানা চৌধুরী, মাইইও চেয়ার এন্ড ভাইস চেয়ারম্যান তাহসিন আমান।

বাগডুম ডট কমের সিইও মিরাজুল হক বলেন, বাগডুম কেবল একটি ইকমার্স নয় বাংলাদেশের বিভিন্ন ক্ষেত্রের নারীদের ক্ষমতায়ন করার লক্ষ্য বাগডুমের রয়েছে। সে কারণেই নারী শিল্পী ও উদ্যোক্তাদের মধ্যস্বত্ত্বভোগীদের কাছে থেকে বের করে নিয়ে এসে দেশব্যাপি আমাদের নেটওয়ার্কে সরাসরি সম্পৃক্ত করেছি।

বাগডুম একটি ওয়ান-স্টপ লাইফস্টাইল প্ল্যাটফর্ম যাতে রয়েছে বিভিন্ন দেশী-বিদেশী ব্র্যান্ডের পণ্য। হোক সাদামাটা, ক্যাজুয়াল অথবা বিলাসবহুল, ট্রেন্ডি বাগডুম মানুষের প্রতিদিনের জীবন, অনুষ্ঠান, প্রয়োজনীয়তা, উদযাপন এবং প্রত্যাশার তালিকাসমূহকে গুরুত্ব দেয়।


আরপি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71