বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮
বুধবার, ৪ঠা আশ্বিন ১৪২৫
 
 
সিঙ্গাপুর ছাত্রলীগের ৫১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা
প্রকাশ: ১১:২৭ pm ২৭-০২-২০১৬ হালনাগাদ: ১২:৩৭ am ২৮-০২-২০১৬
 
 
 


নিজস্ব প্রতিবেদক: বিল্লাল হাওলাদেরকে সভাপতি ও সুলতান মাহমুদকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ ছাত্রলীগের প্রবাসী সিঙ্গাপুর শাখার ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

শনিবার সন্ধ্যায় বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদ এসএম জাকির হোসাইন এ কমিটির অনুমোদক করে বলে নিশ্চিত করেছেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক সম্পাদক মোহাম্মদ ইমরান খান ।

ছাত্রলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোহাম্মদ ইমরান খান বলেন, বঙ্গবন্ধুর মানবতাবাদী চেতনা ও আদর্শকে বিশ্বে ছড়িয়ে দিতে আমরা কাজ করে যাচ্ছি।প্রবাসী ছাত্রলীগকে গতিশীল করতে আমাদের আদর্শের সহযোদ্ধাদের কমিটি গঠনের মাধ্যমে সুসংগঠিত ঐক্যবদ্ধ করা অব্যহত থাকবে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, ইব্রাহিম আহমেদ, সাইফুল ইসলাম, রাকিব আহমেদ, আরফিুল হক সুমন ও জাকির রানাকে সহ-সভাপতি, মতিন রহমান ও সিরাজউদৌল্লাকে যুগ্ম সম্পাদক, আরিফিন আরিফ ও রোমান মোল্যাকে সাংগঠনিক সম্পাদক, বিজয় বিমলকে প্রচার সম্পাদক, মোহাম্মদ সোহাগকে দফতর সম্পাদক, রুবেল হোসেন জয়কে গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক, মাসুম বিল্লাহকে শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক, জাহাঙ্গীর আলমকে সাংস্কৃতিক সম্পাদক, সাত্তার হাওলাদেরকে জনসেবা সম্পাদক, মামুন হোসেন জয়কে ক্রীরা  সম্পাদক, মোহাম্মদ সোহেলকে পাঠাগার সম্পাদক, জয়নাল আবেদীনকে  তথ্য ও গবেষণা সম্পাদক, সাইফুল ইসলামকে অর্থ বিষয়ক সম্পাদক, মো. রেজাউল মুন্সিকে আইন বিষয়ক সম্পাদক, জাহিদুল ইসলাম মিল্লাতকে পরিবেশ বিষয়ক সম্পাদক,  বিজ্ঞান, ইব্রাহিম হাওলাদরকে তথ্য ও প্রযুক্তি সম্পাদক, রবিউল ইসলাম রবিনকে ধর্ম বিষয়ক সম্পাদক, ফিরোজ রানাকে গণ শিক্ষা বিষয়ক সম্পাদক, নূর হোসেন তন্ময়কে ত্রান ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক,  আরিফুল ইসলাম রুবেল, সাইমুন ইসলাম রাসেল, ইনজামামুল হক পারবেজ, পলাশ কুমার ঘোষ, নাজিম উদ্দিন, মাসুদ রানা, সাহাব উদ্দিন আহমেদ, লিটন রানা বেপারী, মহিদুল ইসলাম মাহি ও বাদশা মাহমুদকে সহ-সম্পাদক,  হাসান মাহমুদ, সবুজ হাওলাদার, আজিজুল হাকিম, হাসিব মহসীন, রতন আহমেদ মিয়াজী,  লোকমান হোসেন, বাদল মাহমুদ, মোহাম্মদ রুবেল হোসাইন, মো শফিকুল ইসলাম, নবিন মাহমুদ. এফ এই রুবেল,  জামিলুর রহমান, কাওসার আহমেদ ও মিল্টন রানাকে সদস্য করা হয়েছে।

এইবেলা ডটকম/ আরকেএম
 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71