মঙ্গলবার, ২৬ মে ২০২০
মঙ্গলবার, ১২ই জ্যৈষ্ঠ ১৪২৭
সর্বশেষ
 
 
সিরাজদিখানে ছাত্রীর শ্লীলতাহানির প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন
প্রকাশ: ০৫:৩৭ am ১৬-০৪-২০১৬ হালনাগাদ: ০৫:৫১ am ১৬-০৪-২০১৬
 
 
 


মুন্সীগঞ্জ প্রতিনিধি:   মুন্সীগঞ্জ সিরাজদিখান উপজেলার জৈনসার গ্রামের স্কুলছাত্রীর শ্লীলতাহানির ঘটনার মামলার আসমী সাবেক ইউপি সদস্য আদালত হতে জামিন পাওয়ায় শিক্ষার্থী ও গ্রামবাসীরা বিক্ষুব্ধ হয়ে উঠেছেন। শ্লীলতাহানির প্রতিবাদে এবং দোষী সাবেক ইউপি সদস্য জাহাঙ্গিরের শাস্তির দাবিতে জৈনসার এলাকার গ্রামবাসী ও জৈসনার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেন। 

শনিবার সকালে সকাল ৮ থেকে সকাল ০৯টা পর্যন্ত এক ঘন্টা জৈনসার সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেণ।

এসময় বক্তব্য দেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি মুক্তিযাদ্ধা জমিরউদ্দিন সরদার,জৈনসার ইউনিয়ন ৪নং ওয়ার্ড সদ্য নির্বাচিত সদস্য মোঃ আব্দুল করিম সরদার,আব্দুল মালেক দুলু, বাদল জমাদ্দার,মনির শেখ,জাহাঙ্গির জমাদার,মনির জমাদার, মধ্যপাড়া ৪নং ওয়ার্ড সদস্য আলমগীর শেখ,দেরোয়ার হোসেন,হুমায়ুন কবির আদম আলী প্রমুখ।

উল্লেখ্য, গত ৩০ আগষ্ট ২০১৫ইং জৈনসার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেনীর এক স্কুল ছাত্রী প্রাইভেট পরে বিকেল ৪ টার দিকে বাড়ি ফেরার পথে বিভিন্ন সহায়তার প্রলোভন দেখেয়ে সহপাঠি ইভার আম্মু শিউলী আক্তার ইউপি মেম্বার বাড়ি কাছ দিয়ে নিয়ে যায়। এ সময় স্কুল ছাত্রীটির সাথে তানজিনা নামে তার এক ক্লাসমেট ছিল। তানজিনাকে বিদায় করে দিয়ে ছাত্রীটি শিউলী আক্তারের কথা মত ইউপি সদস্য জাহাঙ্গির তালুকদারের বাড়ি যায়।   

দপরবর্তীতে ইউপি সদস্য তাকে নির্জন একটি কক্ষে নিয়ে যায় এবং জামাকাপড় খুলে শরীরের বিভিন্ন স্পর্শকাতর অঙ্গে হাত দেন। এসময়  ভয়ে ছাত্রটি কান্নাকাটি শুরু করলে পরে তাকে ভয় দেখিয়ে ঘটনা কাউকে না বলার জন্য বলেন এবং তাকে টাকা পয়সা দিয়ে সহায়তা করা হবে বলে জানান। তবে বাড়িতে গিয়ে মেয়েটি তার মাকে সব ঘটনা বলে।

 

এইবেলাডটকম/ভবতোষ/এসসি 


 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71