শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮
শনিবার, ৭ই আশ্বিন ১৪২৫
 
 
সুবিধা বঞ্চিত শিশুদের ঈদের পোশাক বিতরণ
প্রকাশ: ১১:০৩ pm ১৪-০৭-২০১৫ হালনাগাদ: ১১:০৩ pm ১৪-০৭-২০১৫
 
 
 


প্রতি বছর ঈদ আসে, আবার ঈদ চলে যায়। কিন্তু কিছু মানুষের জীবনে যেন ঈদ আসি আসি করেও সম্পূর্ণরূপে এসে ধরা দেয় না। এসব সুবিধাবঞ্চিত মানুষদের ঈদের দিনটা কাটে অন্যান্য বাকি দিনগুলোর মত সাদামাটা!

ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশের (ইউল্যাব) সোশ্যাল ওয়েলফেয়ার (এসডব্লিউসি) ক্লাব সুযোগ পেলেই সব সময় সমাজের এই সুবিধাবঞ্চিত মানুষদের পাশে এসে দাঁড়ায়। ‘ঈদ আনন্দ ছড়িয়ে পড়ুক’ এই স্লোগানকে সামনে রেখে ইউল্যাব সোশ্যাল ওয়েলফেয়ার ক্লাব গতবছরের ন্যায় এবারের ঈদেও সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদের পোশাক বিতরণ প্রকল্প হাতে নেয়। ইউল্যাব সোশ্যাল ওয়েলফেয়ার ক্লাবের এই আয়োজনের মূল উদ্দেশ্য ছিল অবহেলিত ও সুবিধাবঞ্চিত সেইসব শিশুদের মুখে শুধু ঈদের দিনের জন্য হলেও কিঞ্চিৎ হাসি ফুটানো।  
১৩ই জুলাই ইউল্যাব সোশ্যাল ওয়েলফেয়ার ক্লাবের সদস্যরা মোহাম্মাদপুর বেড়িবাঁধের সন্নিকটে অবস্থিত ‘শনির বিল’-এলাকায় পথশিশুদের মাঝে ৩৫ সেট ঈদের নতুন পোশাক বিতরণ করে।

১৩ই জুলাই ইউল্যাব সোশ্যাল ওয়েলফেয়ার ক্লাবের সদস্যরা মোহাম্মাদপুর বেড়িবাঁধের সন্নিকটে অবস্থিত ‘শনির বিল’-এর পার্শ্ববর্তী এলাকার তিন থেকে পনের বছর বয়সী সুবিধাবঞ্চিত পথশিশুদের মাঝে ৩৫ সেট ঈদের নতুন পোশাক বিতরণ করে। পোশাক বিতরন অনুষ্ঠান বিকাল ৫টা থেকে শুরু হয়ে শেষ হয় বিকাল সাড়ে ৬টার দিকে।  

ঈদের নতুন পোশাক পাওয়ার পরে সুবিধাবঞ্চিত শিশুদের মুখের হাসিতে এক অন্যরকম খুশি লক্ষ্য করা যায়। ইউল্যাব সোশ্যাল ওয়েলফেয়ার ক্লাবের সদস্যবৃন্দ এই সময় আয়োজনের সার্থকতা খুঁজে পায়।        
অনুষ্ঠানটির সাবিক পরিচালনায় ছিলেন সাবেক সভাপতি তৌহিদুল ইসলাম (শাওন)।


এইবেলা ডটকম/বিজ্ঞপ্তি/রিআ  
 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71