সোমবার, ২০ মে ২০১৯
সোমবার, ৬ই জ্যৈষ্ঠ ১৪২৬
 
 
সোনামসজিদে শ্রমিকলীগ নেতার ওপর হামলার মুলহোতা গ্রেফতার
প্রকাশ: ০৯:২০ pm ২৪-০১-২০১৯ হালনাগাদ: ০৯:২০ pm ২৪-০১-২০১৯
 
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
 
 
 
 


চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দর শ্রমিকলীগ নেতা ও শ্রমিক সমন্বয় কমিটির সভাপতি সাদেকুর রহমান মাষ্টারকে ছুরিকাঘাতে গুরুত্বর জখম ও হত্যার উদ্দেশ্যে হামলা মামলার মুলহোতাকে গ্রেফতার করেছে শিবগঞ্জ থানা পুলিশ। 

গ্রেফতারকৃত ব্যক্তি, সোনামসজিদ বালিয়াদিঘির বাশির আলীর ছেলে জেম আলী (৩৫)। 

বুধবার দিবাগত রাতে সোনামসজিদ স্থলবন্দর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা শিবগঞ্জ থানার এস.আই আরিফুল ইসলাম জানান, শ্রমিকলীগ নেতা সাদেকুর রহমানের ওপর হামলার ঘটনায় সোনামসজিদে অভিযান চালিয়ে জেম আলীকে গ্রেফতার করা হয়। 

বৃহস্পতিবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এছাড়াও অন্য আসামিদের গ্রেফতার করতে অভিযান অব্যহত রয়েছে। 

উল্লেখ্য, ১৩ ডিসেম্বর রাত ৯টার দিকে সোনামসজিদ স্থলবন্দর শ্রমিক সমন্বয় কমিটির নিজস্ব কার্যালয়ের পাশে টয়লেটের রুম থেকে বের হওয়ার সময় একদল মুখোশধারী দুর্বৃত্তরা সাদেকুর রহমানকে ছুরি দিয়ে পেটে আঘাত করে পালিয়ে যায়। পরে মুমুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। ঘটনার দিন রাতেই সাদেকুর রহমান মাষ্টারের স্ত্রী মোসা. নাসরিন রহমান বাদি হয়ে ছয়জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৪-৬ আসামিকে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

নি এম/ইমরান

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71