বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮
বুধবার, ৪ঠা আশ্বিন ১৪২৫
 
 
সোমবারের রাশিফল : আজকের দিনটি কেমন যাবে
প্রকাশ: ০৯:৫৩ am ১৮-০৫-২০১৫ হালনাগাদ: ০৯:৫৩ am ১৮-০৫-২০১৫
 
 
 


মেষ: শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬


সমস্যাকে সম্ভাবনায় পরিণত করার সুযোগ পাবেন। কাজের সফলতা আপনাকে আনন্দ দেবে। অপছন্দের লোকজনকে সহজে আয়ত্তে আনবেন। ব্যক্তিগতভাবে আর্থিক সাফল্য পাবেন। প্রেমযোগ শুভ।


বৃষ: শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯


আগের নেওয়া সিদ্ধান্তগুলি নিয়ে নাজেহাল হতে হবে। কোনো বন্ধুর আগমনে তার সঙ্গে সময় দিতে হবে। এর ফলে ব্যবসার জায়গায় উপযুক্ত পদক্ষেপ নিতে দেরি হতে পারে। চোখের বিশেষ যত্ন নিন। অধিক পরিশ্রমে শারীরিক অবসাদ বাড়তে পারে। প্রেমযোগ ক্ষীণ।




 
মিথুন: শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮


বাকি থাকা কাজ সঠিকভাবে সম্পূর্ণ করতে পারবেন। এর ফলে কর্মক্ষেত্রে আপনার জনপ্রিয়তা বাড়বে। অধস্তন কর্মীদের সঙ্গে সুসম্পর্ক তৈরি হবে। অর্থযোগ মধ্যম থেকে শুভ। প্রেমযোগ নেই।


কর্কট: শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭


জোরালোভাবে ইচ্ছা প্রকাশ করা থেকে আজ নিজেকে দূরে রাখতে হবে। পারিবারিক জীবনে ন্যায়-নীতি মেনে এগিয়ে যাওয়ার চেষ্টা করবেন। অর্থনৈতিক সমস্যা সহজে কাটবে না। ভ্রমণের যোগ আছে। দাম্পত্য সমস্যা সতর্কভাবে সমাধান করুন।


সিংহ: শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১২


কোনো প্রভাবশালীর সাহায্যে সমাজে আপনার প্রতিষ্ঠা, সম্মান, যোগাযোগ ও ক্ষমতা বাড়বে। এরফলে পরিচিত লোকজনেরই ঈর্ষার কারণ হবেন। আজ থেকে ভবিষ্যতের জন্য বিনিয়োগ শুরু করতে পারেন। সন্তানকে নিয়ে চিন্তা থাকলেও সন্তানের খবরে সম্মান বাড়বে। প্রেমযোগ শুভ।


কন্যা: শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯


ব্যবসায় আগ্রহ বাড়বে। নতুন নতুন ব্যবসা ও কর্মের যে ক্ষেত্র তৈরি হয়েছে তার সাফল্য উপভোগ করবেন। চট করে কাউকে বিশ্বাস করবেন না। তবে সবাইকে অবিশ্বাস করারও কোনো প্রয়োজন নেই।


তুলা: শুভ রং সাদা, শুভ সংখ্যা : ২১


ব্যক্তিগত কাজে বা কর্মক্ষেত্রের জন্য পরিবারের থেকে বেশ কিছুটা দূরে যেতে হতে পারে। আর্থিক বাধা নেই। তবে পরিবারের কেনা-কাটার জন্য খরচ বাড়বে। সন্তানের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। পারিবারের পক্ষে দিনটি শুভ। প্রেমযোগ ক্ষীণ।


বৃশ্চিক: শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৮


দিনের মধ্যে ছোট কোনো ঘটনা আপনার মন ছুঁয়ে যাবে। তবে আজকের দিনে পরিবার নিয়ে আপনি আনন্দ করার ফুরসৎ পাবেন না। চাকরির ক্ষেত্রে কিছু অসুবিধা থাকবে। গুণগ্রাহীদের আবদার মেটাতে খরচ হতে পারে। ভ্রমণের যোগ আছে।


ধনু: শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩


যথাযথ প্রচেষ্টায় ব্যবসায়ী সমস্যার সমাধান হবে। নতুন কিছু কেনার শখ পূরণ হতে পারে। তবে খরচের ব্যাপারে আরও সাবধান হওয়া দরকার। নতুন জীবনে প্রবেশের ইঙ্গিত আসবে। প্রেমের জন্য শুভ।


মকর: শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫


পারিবারিক প্রত্যাশা পূরণ করার শুভ যোগ আছে। কোনো প্রকার বাধা আপনাকে আটকে রাখতে পারবে না। আজকের দিনে অতিরিক্ত খরচ হওয়ার সম্ভাবনা আছে। আজ আপনার মাধ্যমে কোনো দুঃস্থ লোকের সাহায্য পাবেন। প্রেমযোগ ক্ষীণ।


কুম্ভ: শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬


সন্তানকে কাছে রেখে শাসন চেষ্টা করাই ভালো। শান্ত ব্যবহারের ফলে অপছন্দের লোকজন বিশেষ কিছু করতে পারবে না। অবস্থার পরিপ্রেক্ষিতে খরচ সংকোচন করতে হবে। ভ্রমণের যোগ আছে। দাম্পত্যযোগে সমস্যা দেখা দিতে পারে।


মীন: শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১১


শারীরিক সমস্যার যোগ আছে। পরিবার ও ব্যবসায় আগের থেকে সমস্যা কমবে। নিজের সামর্থ্য অনুযায়ী খরচ করুন। পরিবারে অল্প-বিস্তর অশান্তি লেগে থাকতে পারে। সন্তানকে নিয়ে কিছুটা চিন্তা থাকবে। প্রেমযোগ নেই।


 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71