মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮
মঙ্গলবার, ২৯শে কার্তিক ১৪২৫
 
 
সোহরাওয়ার্দী উদ্যান থেকে ঝুলন্ত লাশ উদ্ধার
প্রকাশ: ০১:৩৫ pm ০৩-০৫-২০১৮ হালনাগাদ: ০১:৪৮ pm ০৩-০৫-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


সোহরাওয়ার্দী উদ্যানের গাছ থেকে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে ঝুলন্ত এ মরদেহ গাছ থেকে নামানো হয়। 

পুলিশের ধারণা, গাছের ডালে লুঙ্গি দিয়ে গলায় ফাঁস দিয়ে ‘আত্মহত্যা’ করেছেন আনুমানিক ২৫/২৬ বছরের এ যুবক। 

মরদেহটি নেয়ার জন্য আগে থেকেই উদ্যানে অ্যাম্বুলেন্স রাখা হয়। পুলিশ কর্মকর্তার নির্দেশনা অনুসারে গাছের উপর থেকে ধীরে ধীরে মরদেহটি দড়ির সাহায্যে নামিয়ে স্ট্রেচারে রাখা হয়। আশেপাশে উৎসুক মানুষের জটলা। কেউ প্রাতঃভ্রমণে এসেছেন, কেউ গাছে মরদেহ ঝুলে রয়েছে এমন সংবাদে দেখতে এসেছেন। পুলিশ কর্মকর্তা উপস্থিত লোকজনের কাছে যুবককে কেউ চিনেন কি না জানতে চাইলে সকলেই ‘না’ সূচক জবাব দেন।

সোহরাওয়ার্দী উদ্যানে প্রতিদিন প্রাতঃভ্রমণে আসা একজন জানান, এ পার্কে যারা নিয়মিত অবস্থান করে তাদের সকলকেই তিনি চিনেন। কিন্তু এ যুবককে কখনও দেখেননি। তবে ঝুলন্ত অবস্থায় থাকলেও যুবকের জিহ্বা বের হওয়া, চোখ বড় বড় হওয়া কিংবা লালা পড়তে দেখা যায়নি। যুবক আত্মহত্যা করেছে নাকি কেউ তাকে হত্যা করে গাছে ঝুলিয়ে রেখেছেন -তা তদন্ত করা প্রয়োজন।

শাহবাগ থানার এসআই শফিকুল ইসলাম জানান, ভোর ৬ টায় খবর পান ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) জাতীয় কবি নজরুল ইসলামের কবরের বিপরীত দিকে সোহরাওয়ার্দী উদ্যানে এক যুবকের মরদেহ ঝুলে আছে। খবর পেয়ে এসে লাশ নামানো হয়েছে। উদ্যানের লোকরা তাকে চিনেন না। লাশ ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে।

তিনি আরও বলেন, যুবকের হাতের ছাপ নিয়ে ডিএমপির এমআইএস শাখার মাধ্যমে আগারগাঁওয়ে জাতীয় ভোটার পরিচয়পত্র দেখে সনাক্তের প্রচেষ্টা করা হবে। হত্যা না আত্মহত্যা সে সম্পর্কে এখনও কোনো কিছু বলা যাচ্ছে না।

বিডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71