রবিবার, ১৮ নভেম্বর ২০১৮
রবিবার, ৪ঠা অগ্রহায়ণ ১৪২৫
 
 
সৌন্দর্য বাড়াতে কুকুরের মূত্র পান!
প্রকাশ: ০৩:১০ pm ২১-০৬-২০১৮ হালনাগাদ: ০৩:১০ pm ২১-০৬-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


সৌন্দর্য ধরে রাখার জন্যে কুকুরের মূত্র পান করেন বলে দাবি করেছেন এক মহিলা। তিনি জানান, পোষ্য কুকুরের মূত্র নিয়মিত পান করা কারণে চেহারায় ছড়াচ্ছে জেল্লা, বাড়ছে গ্ল্যামার, সেরে গিয়েছে মুখের সব ব্রণ।

আমেরিকার এই মহিলা এক ভিডিওতে বলেছেন, প্রথমবার আমার পোষা কুকুরের মূত্র পান করার আগে পর্যন্ত আমি খুব হতাশ ছিলাম আমার সৌন্দর্য নিয়ে। এখন আমার সব ব্রণ সেরে গিয়েছে।

নিজের পোষ্যের মূত্র যে কতটা স্বাস্থ্যকর তাও তিনি বুঝিয়েছেন ওই ভিডিওতে। তিনি বলেছেন, কুকুরের মূত্রে ভিটামিন এ এবং ই রয়েছে। এছাড়াও কুকুরের মূত্রে ক্যালসিয়াম থাকে, যা ক্যানসারের মতো রোগ নিরাময়ে সাহায্য করে।

জা জানা নামের ঐ মার্কিন মহিলা যেমনই দাবি করুন না কেন। চিকিৎসকেরা কিন্তু বলছেন অন্য কথা। প্রাণীর মূত্রে জল ছাড়াও থাকে অনেক ইউরিয়া, ক্রিয়েটিন, বিভিন্ন ইলেক্ট্রোলাইটস, ইউরিক অ্যাসিড, এনজাইমসহ আরও অনেক কিছু। যেগুলি মানব শরীরের ক্ষেত্রে কখনই সুখকর নয়। মারাত্মক ক্ষতি হতে পারে।

ওই মহিলা দাবি করেছেন যে কুকুরের মূত্র পান করলে নিরাময় হতে পারে ক্যন্সারের মতো মরণ রোগ। ক্যান্সারের প্রতিষেধকের উপকরণও থাকে কুকুরের মূত্রে। এই বিষয়টি নিশ্চিত করে কিছু বলা যায় না বলে জানিয়েছেন বিশিষ্ট চিকিৎসক ডাঃ অ্যামি শাহ।

প্রাচীন যুগে ওষুধ হিসেবে কুকুর বা মানুষের মূত্র পান করার প্রচলন ছিল। চিন, রোম, গ্রীস এবং ইজিপ্টে এই রেওয়াজ ছিল।

বিডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71