বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯
বৃহঃস্পতিবার, ৩রা শ্রাবণ ১৪২৬
 
 
স্কুলছাত্রীকে পাটক্ষেতে নিয়ে ধর্ষণ
প্রকাশ: ০৯:০১ am ০২-০৭-২০১৭ হালনাগাদ: ০৯:০১ am ০২-০৭-২০১৭
 
 
 


ময়মনসিংহ:: ময়মনসিংহের নান্দাইলে এক স্কুলছাত্রীকে অস্ত্রের মুখে অপহরণ করে পাটক্ষেতে নিয়ে ধর্ষণ করেছে একই এলাকার ইব্রাহীম নামে এক যুবক।

ধর্ষক ইব্রাহীম চন্ডীপাশা ইউনিয়নের কুলধরুয়া গ্রামে আব্দুল কাদিরের ছেলে। স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে শনিবার নান্দাইল মডেল থানায় ধর্ষক ইব্রাহীম এবং তার ভাই ইসমাঈলসহ অজ্ঞাত ৩/৪জনের বিরুদ্ধে মামলা করেছেন।

মামলার পর ধর্ষককে ধরতে তার বাড়িতে অভিযান চালায় পুলিশ। কিন্তু সে পলাতক থাকায় বাড়ি থেকে মামলার অপর আসামি ধর্ষকের ভাই ইসমাঈল হোসেনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে।

মামলার এজহার সূত্রে জানা যায়, স্থানীয় একটি স্কুলের ১০ম শ্রেণির ওই ছাত্রীকে বৃহস্পতিবার রাত ১১টার দিকে অস্ত্রের মুখে বাড়ি থেকে তুলে পাশের একটি পাটক্ষেতে নিয়ে ধর্ষণ করে ইব্রাহীম।

পরে মুমূর্ষু অবস্থায় ধর্ষিতাকে বাড়ির লোকজন উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। গ্রামের প্রভাবশালী মহল ছাত্রীর বাবাকে মামলা করতে নিষেধ করে এবং ছাত্রীকে বিবাহ দেয়া হবে আশ্বাস দেয়।

বিষয়টি শনিবার নান্দাইল মডেল থানার ওসি সরদার মো.ইউনূছ আলী জানতে পেরে ছাত্রীর বাবাকে থানায় এনে মামলা নেন।

মামলা গ্রহণের পর ধর্ষক ইব্রাহীমের ভাই ইসমাঈল হোসেনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়। ওসি জানান,ধর্ষিতা ছাত্রীর মেডিকেল পরীক্ষা করা হবে। প্রধান আসামি ইব্রাহীমকে গ্রেফতারে অভিযান চলছে।

 

এইবেলাডটকম/প্রচ

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71