শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮
শনিবার, ১লা পৌষ ১৪২৫
 
 
স্ত্রীকে পতিতালয়ে বিক্রির অভিযোগে স্বামী আটক
প্রকাশ: ০৩:২২ pm ১২-০৫-২০১৮ হালনাগাদ: ০৩:২২ pm ১২-০৫-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


মাদারীপুরের কালকিনি উপজেলার ভুরঘাটা থেকে আজ শুক্রবার সকালে নিজ স্ত্রী ও সন্তানকে ভারতে বিক্রির অভিযোগে নিখিল বেপারী (৩৩) নামের এক যুবকে আটক করে এবং মা ও শিশু কে উদ্ধার করেছে র‌্যাব-৮ মাদারীপুর।

র‌্যাব-৮ সিপিসি-৩ সুত্রে জানা যায়, বরিশালের গৌরনদী উপজেলার নীল কান্তি বেপারীর ছেলে নিখিল বেপারী সাথে, আট বছর আগে মাদারীপুর কালকিনি উপজেলার কর্নপাড়ার এলাকার হিন্দু পরিবারের মেয়ে শিপ্রা হালদার (২২) এর বিয়ে হয়।

এক বছর আগে ভারতে বসবাস করার জন্য স্ত্রীকে নিয়ে কৌশলে বিহারের পতিতালয়ে ৮০ হাজার রুপিতে স্থানীয় উজ্জল দালাল এর মাধ্যমে বিক্রি করে দেয়। পরে তাকে বাধ্য করে বিভিন্ন অশ্লীল ভিডিও ছবি ধারন করে রাখে। তবে ঐ মেয়ে কৌশলে ছয় মাস পরে পালিয়ে আসে। এর পর স্বামী আবার বিভিন্ন প্রলোভন ও অশ্লীল ভিডিও প্রকাশ করার ভয় দেখিয়ে, স্ত্রী ও সন্তানকে পুনরায় ভারতে পাচারের চেষ্টা করে।

শুক্রবার সকালে পরিবহন যোগে বেনাপোল যাওয়ার পথে কালকিনি ভুরঘাটা নামক স্থান থেকে ঐ মেয়ের অভিযোগের ভিত্তিতে মাদারীপুর র‌্যাব-৮  তাদের আটক করে, মা ও শিশু কে উদ্ধার করে। এব্যাপারে কালকিনি থানায় মামলা প্রক্রিয়াধীন আছে।

মাদারীপুর র‌্যাব ৮ সিপিসি-৩ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মো. তাজুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে এক নারী পাচারকারীকে আটক করি এবং পাচারের উদ্দেশ্য নেয়া মা ও শিশুকে উদ্ধার করেছি।

এ ব্যাপারে কালকিনি থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। তবে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত আসামী অপরাধ স্বীকার করেছে।

বিডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71