মঙ্গলবার, ১৮ জুন ২০১৯
মঙ্গলবার, ৪ঠা আষাঢ় ১৪২৬
 
 
স্বপন ভট্টাচার্য্য প্রতিমন্ত্রী আনন্দে ভাসছে মণিরামপুরবাসী
প্রকাশ: ০৩:৪৫ pm ০৮-০১-২০১৯ হালনাগাদ: ০৩:৪৫ pm ০৮-০১-২০১৯
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


যশোর-৫ (মণিরামপুর) আসনের সংসদ সদস্য স্বপন ভট্টাচার্য্যকে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) প্রতিমন্ত্রীর দায়িত্ব দেওয়া হয়েছে। 

সোমবার বিকেল সাড়ে ৩টায় মন্ত্রিপরিষদের নতুন সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। 

স্বপন ভট্টাচার্য্য ১৯৫২ সালের ২৭ ফেব্রুয়ারি উপজেলার পাড়ালা গ্রামের এক সম্ভ্রান্ত ব্রাহ্মণ পরিবারের জন্মগ্রহণ করেন। বাবা মৃত সুধীর ভট্টাচার্য্য ও মা মৃত ঊষা রানী ভট্টাচার্য্য’র চার ছেলে ও তিন মেয়ের মধ্যে মেঝ ছেলে তিনি। স্বপন ভট্টাচার্য্য ছাত্রজীবনে ছাত্র ইউনিয়নের রাজনীতির সাথে জড়িত থাকলেও পরে আ.লীগের রাজনীতিতে জড়িত হন। তার বড় ভাই পীযুষ কান্তি ভট্টাচার্য্য আ.লীগের সভাপতিমন্ডলীর সদস্য। ২০০৯ সালে মণিরামপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন স্বপন ভট্টাচার্য্য। উপজেলাবাসীর কাছে নিজেকে একজন পরিচ্ছন্ন ও সজ্জন ব্যক্তি হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হন। রাষ্ট্রীয় স্বীকৃতি স্বরুপ শ্রেষ্ঠ উপজেলা উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন। এরপর ২০১৪ সালের ৫ জানুয়ারি দশম সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আ.লীগের প্রার্থী খান টিপু সুলতানকে পরাজিত করে সংসদ সদস্য নির্বাচিত হন। সর্বশেষ ২০১৮ সালের ৩০ ডিসেম্বর একাদশ সংসদ নির্বাচনে আ.লীগের মনোনয়নে সংসদ সদস্য নির্বাচিত হন স্বপন ভট্টাচার্য্য। 

যশোর-৫ আসন থেকে স্বপন ভট্টাচার্য্য প্রতিমন্ত্রী হওয়ায় তাঁর নির্বাচনি এলাকায় আনন্দের জোয়ার বইছে। দলের নেতাকর্মীদের ব্যাপক উৎসাহ উদ্দীপনার সৃষ্টি হয়েছে।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71