শনিবার, ১৭ নভেম্বর ২০১৮
শনিবার, ৩রা অগ্রহায়ণ ১৪২৫
 
 
স্বাধীনতার দিনে ট্রেলারে ‘মিস্টার বাংলাদেশ’
প্রকাশ: ০৩:৪১ pm ২৬-০৩-২০১৮ হালনাগাদ: ০৩:৪১ pm ২৬-০৩-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


সিনেমা মানুষকে হাসায়, কাঁদায়। সমাজ গঠনে সহায়ক হিসেবে কাজ করে। কখনও বা বিদ্রোহ জাগায়, হাতিয়ার হিসেবে কাজ করে। তেমনই এক প্রতিবাদের হাতিয়ার হিসেবে তৈরি হয়েছে সিনেমা ‘মিস্টার বাংলাদেশ’। একজনের প্রতিশোধ দেশের প্রতিবাদ। এই স্লোগানকে সামনে রেখে ‘মিস্টার বাংলাদেশ’ ছবির ট্রেলার প্রকাশ হয়েছে ২৬ মার্চ রাতের প্রথম প্রহরে।

এই ছবির ট্রেলার দেখা গেছে দেশের পতাকা নিয়ে জঙ্গিবাদ নিমূর্লে নেমেছেন মিস্টার বাংলাদেশ। প্রেম ভালোবাসা পরিবারের গল্প, নাচ গান, মারামারি সবই ভেসে উঠেছে তিন মিনিটের ট্রেলারে। ‘মিস্টার বাংলাদেশ’ পরিচালনা করছেন আবু আকতারুল ঈমান। ছবির কাহিনি ও চিত্রনাট্য করেছেন নির্মাতা খিজির হায়াত খান ও হাসনাত পিয়াস।

এর আগে নির্মাতা হয়ে ২০১০ সালে ‘জাগো’ নামের সাড়া জাগানো ছবিটি নির্মাণ করেছিলেন খিজির। ছবির বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন লাক্স তারকা শানু, টাইগার রবি, মেরিয়ান, শামীম আহসান সরকার প্রমুখ।

এর আগে রবিবার (২৫ মার্চ) রাতে বাংলাদেশ ফিল্ম ডেভেলপমেন্ট কর্পোরেশনে (বিএফডিসি)’র জহির রায়হান কালার ল্যাবের ভিআইপি প্রজেকশন হলে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর। তিনি উপস্থিত থেকে ‘মিস্টার বাংলাদেশ’ ছবির ট্রেলার দেখে বলেন, অ্যাকশন ছবির ট্রেলার আমার খুব ভালো লাগে। ‘মিস্টার বাংলাদেশ’ ছবির ট্রেলার আমাকে মুগ্ধ করেছে।

চলচ্চিত্র পরিচালক খিজির হায়াত খান এই ছবিতে অভিনেতা হিসেবে উপস্থিত হচ্ছেন। ‘মিস্টার বাংলাদেশ’ ছবির নাম ভূমিকায় অভিনয় করেছেন ‘জাগো’ খ্যাত এই পরিচালক। তিনি বলেন, ‘হলি আর্টিজানের ঘটনায় আমি আমার কাছের একজন বন্ধুকে হারিয়েছি। এছাড়া আমার কয়েকজন পরিচিত মানুষ আজ বিপথগামী। তাই দায়বদ্ধতার জায়গা থেকে জঙ্গিবাদ বিরোধী এই ছবিটিতে কাজ করেছি। ‘মিস্টার বাংলাদেশ’ জঙ্গিবাদের বিরুদ্ধে আমাদের প্রতিবাদ’।

এর কাহিনী ও চিত্রনাট্য যৌথভাবে লিখেছেন খিজির হায়াত খান ও হাসনাত পিয়াস। কেএইচকে প্রোডাকশনের ব্যানারে চলতি বছরের জুলাইতে ছবিটি মুক্তি পাবে।

 

 

নি এম

 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71