রবিবার, ২৪ মার্চ ২০১৯
রবিবার, ১০ই চৈত্র ১৪২৫
 
 
স্বামীকে পিটিয়ে সন্তানকে নিজের জিম্মায় নিলেন মা
প্রকাশ: ১০:৪১ am ০৮-০৯-২০১৭ হালনাগাদ: ১০:৪১ am ০৮-০৯-২০১৭
 
রাজশাহী প্রতিনিধি
 
 
 
 


রাজশাহীর আদালত চত্বরে সাবেক স্বামীকে পিটিয়ে সন্তানকে নিজের অধিকারে নিলেন এক মা। বৃহস্পতিবার দুপুরে আইনজীবী বারে এ ঘটনা ঘটে। এসময় সাবেক স্বামীর মারধরে আহত হয়েছেন হিরা বেগম (৩০) নামের ওই মা। আদালত চত্বরে মারামারির অভিযোগে আটক হয়েছেন স্বামী হৃদয় ইসলামসহ ৩ জন।

এর আগে ছেলেকে নিজ জিম্মায় নিতে আদালতে মামলা দায়ের করেন হিরা। পরে শুনানি শেষে আদালত ছেলেকে বাবার জিম্মায় রাখার নির্দেশ দেন। এরপর আপিল করেন হিরা বেগম। বৃহস্পতিবার তারই শুনানি ছিল।

ছেলেকে নিয়ে শুনানিতে অংশ নিতে আইনজীবী বারে বসে ছিলেন বাবা হৃদয় ইসলাম। সঙ্গে তার বড় ভাই আক্তারুজ্জামানসহ কয়েকজন ছিলেন। ওই সময় তাদের উপরে হামলা চালিয়ে ছেলেক ছিনিয়ে নেন হিরা বেগম ও তার লোকজন। এ ঘটনার পর মামলার শুনানি হয়নি।

পুলিশ জানিয়েছে, দশ বছর আগে নগরীর গণকপাড়া এলাকার হৃদয় ইসলামের সঙ্গে ডিঙ্গাডোবা ব্যাংক কলোনির হিরা বেগমের বিয়ে হয়। তাদের হিমেল নামে সাত বছরের ছেলে সন্তান রয়েছে। হিমেলের জন্মের কিছু দিনের মাথায় দাম্পত্য কলহের জেরে বিবাহ বিচ্ছেদ হয় এ দম্পতির। এরপর থেকে শিশু হিমেল তার বাবার কাছেই ছিল।

নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, মারামারিতে হিরা বেগম ও তার সাবেক স্বামী হৃদয় ইসলামের বড় ভাই আক্তারুজ্জামান আহত হয়েছেন। তাদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় হৃদয় ইসলামসহ তিনজনকে আটক করা হয়েছে। এদের মধ্যে একজন সেনা সদস্যও আছেন। আদালত চত্বরে মারামারির অভিযোগে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি।

বিএম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71