বুধবার, ১৬ জানুয়ারি ২০১৯
বুধবার, ৩রা মাঘ ১৪২৫
 
 
স্বামীর বিরুদ্ধে মামলা করে বিপাকে গৃহবধূ রিতা রানী
প্রকাশ: ১০:৫৫ pm ২২-০৮-২০১৭ হালনাগাদ: ১০:৫৫ pm ২২-০৮-২০১৭
 
বাউফল প্রতিনিধি
 
 
 
 


এক পাষন্ড- স্বামীর বিরুদ্ধে মামলা দায়ের করে বিপাকে পড়েছেন রিতা রানী নামের এক গৃহবধূ। স্বামীর দাবিকৃত যৌতুকের টাকা পরিশোধ না করায় ওই গৃহবধূকে দেড় মাস ঘরে আটকে রেখে নির্যাতন করা হয়। ওই গৃহবধূ ঢাকা থেকে পালিয়ে বাবারবাড়ি চলে আসেন এব্ং স্বামীর বিচারের দাবিতে বাউফল থানায় মামলা দায়ের করেন। বর্তমানে ওই গৃহবধূ তার বাবারবাড়িতে আতংকের মধ্যে দিন কাটাচ্ছেন।

জানা গেছে, ২০১৬ সালের ২১ জানুয়ারি উপজেলার বগা ইউনিয়নের রাজনগর গ্রামের বিরেন চন্দ্র দামের মেয়ে রিতা রানীর সঙ্গে ঢাকার উত্তরার রামচরণ দের পুত্র প্রভাষ চন্দ্র দের বিয়ে হয়। এসময় রিতার বাবা জামাতার সন্তুষ্টির জন্য ১৫ ভরি স্বর্ণালংকার, নগদ দেড়লাখ টাকাসহ আসবাবপত্র প্রদান করেন। বিয়ের পরে মাস দুয়েক বেশ ভালই চলে আসছিল স্বামী-স্ত্রীর সংসার । এরপর তার স্বামী ভাই সুভাস চন্দ্র দের স্ত্রী সোনালী রানীর সঙ্গে পরকিয়া জড়িয়ে পড়ে। এনিয়ে বাধা দেয়ায় তাকে শারীরিক, মানসিক নির্যাতন করা হতো। তার স্বামী প্রেমিকার কথামতো তাকে ঢাকার উত্তরার সেক্টর ৪ বাড়ি নং ৬’র একটি কক্ষে দেড় মাস আটকে রেখে শরীরিক নির্যাতন চালায়। দিনে একবেলা খাবার দেয়া হতো তাকে। বাবারবাড়ির সঙ্গে কোন প্রকার যোগাযোগ করতে দেয়া হতো না। সংসার টিকিয়ে রাখার স্বার্থে রিতা রানী সকল ধরনের নির্যাতন সহ্য করত। এ অবস্থায় তার স্বামী প্রভাষ চন্দ্র একটি গাড়ি কেনার জন্যে দেড়লাখ টাকা যৌতুক দাবি করে। রিতা রানীর কাছে বিষয়টি এক রকম মড়ার ওপর খাঁড়ার ঘায়ের মতো অবস্থা। একদিকে স্বামীর পরকীয়ার যন্ত্রণা অপরদিকে যৌতুক হিসেবে গাড়ি কেনার জন্য লাখ টাকা দাবি । পনেরো দিনের মধ্যে গাড়ি কেনার জন্য টাকা না দিলে তাকে হত্যা করে লাশ বস্তায় ভরে নদীতে ফেলে দেয়া হবে বলে হুমকি দেয়া হয়। এই ভয়ে গৃহবধূ রিতা রানী কয়েকদিন আগে স্বামীর বাড়ি থেকে পালিয়ে বাউফলে বাবারবাড়ি চলে আসেন। এর পর অসুস্থ অবস্থায় বাউফল হাসপাতালে ভর্তি হন এবং (১৮ আগস্ট ) স্বামী প্রভাষ চন্দ্র দে, জা সোনালীসহ ৪ জনের বিরুদ্ধে বাউফল থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পর বিপাকে পড়েন ওই গৃহবধূ। তার স্বামী মামলা তুলে নেয়ার জন্য বিভিন্ন ধরনের হুমকি দিচ্ছেন। মামলা তুলে না নেয়া হলে ভাড়াটে সন্ত্রাসী দিয়ে তাকেসহ পরিবারের লোকজনকে হত্যা করা হবে বলে হুমকি দেয়া হয়েছে।

নি এম

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71