শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮
শুক্রবার, ২রা অগ্রহায়ণ ১৪২৫
 
 
সড়ক দুর্ঘটনায় নৃপেন্দ্রনাথ সরকারসহ নিহত ৫
প্রকাশ: ০৪:৩৮ pm ২৩-০৮-২০১৭ হালনাগাদ: ০৪:৩৮ pm ২৩-০৮-২০১৭
 
 
 


পাবনার সুজানগর উপজেলার চর চিনাখড়া নামক স্থানে যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ২৫ জন। মঙ্গলবার সকাল পৌনে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতদের মধ্যে দুজন শ্যামলী পরিবহনের শ্রমিক। বাকি তিনজনের মধ্যে দুজন শ্যামলী ও একজন সাদ্দাম পরিবহনের যাত্রী। ঘটনার পর শ্যামলী ও সাদ্দাম পরিবহনের বাসচালকদের হদিস পাওয়া যায়নি। ঘটনার পর পরই তারা পালিয়ে যেতে পারে বলে পুলিশ ধারণা করছে। 

পাবনার মাধবপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আনোয়ার হোসেন ও ফায়ার সার্ভিসের সদস্যরা জানান, সকালে পাবনা থেকে ঢাকার উদ্দেশে যাচ্ছিল যাত্রীবাহী বাস শ্যামলী পরিবহন। পথে সুজানগর উপজেলার চর চিনাখড়া বাজারের শিবরামপুর আশ্রয়ন প্রকল্প এলাকায় পৌঁছালে সিরাজগঞ্জের শাহজাদপুর থেকে ছেড়ে আসা পাবনাগামী যাত্রীবাহী বাস সাদ্দাম পরিবহনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় দুই বাস রাস্তার পাশে খাদে পড়ে যায়। খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিসের সদস্য ও স্থানীয়রা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে।
 
পরে পাঁচজনের মরদেহ উদ্ধার করা হয়। আহতদের মধ্যে ১৫ জনকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালসহ বিভিন্ন স্থানে চিকিৎসা দেওয়া হয়। এর মধ্যে সাতজনের অবস্থা আশঙ্কাজনক। 

নিহত ব্যক্তিরা হলেন শ্যামলী বাস চালকের সহকারী সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার দারিয়াপুর গ্রামের মিন্টু হোসেন (৩০), বাসের সুপারভাইজার শাহজাদপুর উপজেলার রতনকান্দিগ্রামের আবু সাইয়িদ (২৫), বাসযাত্রী রাজশাহীর বাঘা উপজেলার নৃপেন্দ্রনাথ সরকার (৪৫), যাত্রী পাবনার সুজানগর উপজেলার দারিয়াপুর গ্রামের আয়েন উদ্দিন (৪০) ও সাঁথিয়া উপজেলার আতাইকুলা গ্রামের সোহেল (২৪)। 

দুর্ঘটনার প্রায় দুই ঘণ্টা পর দুপুর পৌনে ১টায় দুর্ঘটনাকবলিত বাস দুটি রেকার দিয়ে উদ্ধার করেন উদ্ধারকর্মীরা। এ ব্যাপারে সুজানগর থানায় মামলা হয়েছে বলে জানান আনোয়ার হোসেন। 

আরডি/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71