বুধবার, ১৪ নভেম্বর ২০১৮
বুধবার, ৩০শে কার্তিক ১৪২৫
 
 
হবিগঞ্জে নিয়ন্ত্রন হারিয়ে বাস খাদে,মা-ছেলেসহ নিহত ৩ 
প্রকাশ: ১০:০৫ pm ২৯-০৩-২০১৮ হালনাগাদ: ১০:০৫ pm ২৯-০৩-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে মা ছেলেসহ ৩জন নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছে অন্তত ৩০জন।

বৃহস্পতিবার সকাল ৯টার দিকে নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের মডেল বাজার নামকস্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার করাব গ্রামের জবেদ মিয়ার স্ত্রী  মোছাঃ কামরুন নাহার মেয়ুয়া(৬০) ছেলে কাওছার হোসেন খোকন(৩৫) ও সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার নোয়াগাঁও গ্রামের মৃত আসাদ্দর আলীর পুত্র কফিল উদ্দিন(২৭)।
 
স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল ৯টার দিকে সিলেট থেকে ছেড়ে আসা হবিগঞ্জ গামী হবিগঞ্জ-সিলেট এক্সপ্রেস পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকা ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলা আউশকান্দি ইউনিয়নের মডেল বাজার নামকস্থানে পৌঁছামাত্রই নিয়ন্ত্রন হারিয়ে বাসটি মহাসড়কের পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এসময় ঘটনাস্থলেই ৩জন নিহত হয়। খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ও দমকল বাহিনীর টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয়দের সহযোগীতায় হতাহতদের উদ্ধার করেন। গুরুতর আহত অবস্থায় ৪জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্যদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা প্রদান করা হচ্ছে। 
শেরপুর হাইওয়ে পুলিশের (ওসি) বিমল চন্দ্র ভৌমিক এঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে দমকল বাহিনী ও স্থানীয়দের সহযোগীতায় যাত্রীদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করি।

নি এম/ছনি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71