বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯
বৃহঃস্পতিবার, ৯ই জ্যৈষ্ঠ ১৪২৬
 
 
হবিগঞ্জে ভাগ্নে হত্যার দায়ে মামার মৃত্যুদণ্ডাদেশ
প্রকাশ: ১১:৩৯ am ১১-১০-২০১৮ হালনাগাদ: ১১:৩৯ am ১১-১০-২০১৮
 
হবিগঞ্জ প্রতিনিধি  
 
 
 
 


হবিগঞ্জে কাকাতো বোনের ছেলেকে (ভাগ্নে) হত্যা মামলায় অরবিন্দু দাশ  নামে এক ব্যাক্তিকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। এছাড়াও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে তার সম্পত্তি বিক্রি করে তা আদায়ের নির্দেশ দেওয়া হয়েছে। সেই সঙ্গে মামলায় অভিযোগ প্রমাণীত না হওয়ায় ৮ জনকে বেকসুর খালাস দেওয়া হয়েছে।  

বুধবার দুপুরে জেলা ও দায়রা জজ আমজাদ হোসেন এ রায় দেন।

দণ্ডপ্রাপ্ত ব্যক্তি অরবিন্দু দাশ নবীগঞ্জ উপজেলার চৌকি গ্রামের মনিন্দ্র দাশের ছেলে।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, ২০০৯ সালের ১১ ফেব্রুয়ারী রাত ১০টায় বানিয়াচং উপজেলার চন্ডিপুর গ্রামের সত্যজিৎ দাশ কির্ত্তণ শুনতে গ্রামের মাঠে যায়। এরপর থেকে সে নিখোঁজ ছিল। ১৫ ফেব্রুয়ারী বিকেলে গ্রামের শ্মশানঘাট সংলগ্ন ডোবা থেকে হাত বাঁধা অবস্থায় তার গলিত মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় নিহতের বোন অনিকা রাণী দাশ বাদী হয়ে ১৬ ফেব্রুয়ারি অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে বানিয়াচং থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ তদন্ত শেষে একই বছরের ১৩ জুন ৯ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেয়। রাষ্ট্রপক্ষে ১৮ জন সাক্ষির সাক্ষ্যগ্রহণ শেষে বিচারক বুধবার আসামিদের উপস্থিতিতে এ মামলার রায় ঘোষণা করেন।

হবিগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক (ওসি) কাজী কামাল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, দণ্ডপ্রাপ্ত ব্যক্তিকে কারাগারে পাঠানো হয়েছে।

হবিগঞ্জ পাবলিক প্রসিকিউটর সিরাজুল হক চৌধুরী জানান, হত্যার অভিযোগে এক জনকে ফাঁসি ও অভিযোগ প্রমানীত না হওয়ার কারণে ৮ জনকে বেকসুর খালাস দেওয়া হয়েছে।

নি এম/ছনি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71