শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯
শুক্রবার, ১৩ই বৈশাখ ১৪২৬
সর্বশেষ
 
 
হরর সিনেমার দৃশ্য যখন বাস্তবে! (ভিডিও)
প্রকাশ: ০১:৫১ am ২৪-০৩-২০১৭ হালনাগাদ: ০১:৫১ am ২৪-০৩-২০১৭
 
 
 


অনেকেই ভয়ে হরর ছবি দেখতে চান না। ১৯৭৩-এর পিলে চমকানো হরর ছবি ‘দি একজরসিস্ট’-এর ভূতে পাওয়া মেয়েটির ১৮০ ডিগ্রি মুন্ডু ঘুরিয়ে তাকানোর দৃশ্য দেখে হার্ট অ্যাটাকের খবরও পাওয়া গিয়েছিল। আজ পর্যন্ত ওই বিশেষ দৃশ্যটি কাল্ট হরর সিন হিসেবে বিবেচিত হয়েছে। কিন্তু এবারে বোধ হয় এই দৃশ্যকে দেখে হাসহাসি করতে পারেন সকলে। কারণ, যুক্তরাজ্যের এক জনপ্রিয় সংবাদ-সাইটে এক আশ্চর্য ইউটিউব-ভিডিও উপস্থাপিত হয়েছে, যাতে দেখা যাচ্ছে এক তরুণ বেমালুম নিজের ঘাড় ১৮০ ডিগ্রি ঘুরিয়ে ফেলছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, ছেলেটি অবলীলায় তার ঘাড় ভূতে পাওয়া মেয়েটির মতো ঘুরিয়ে ফেলছে। তার আশপাশের লোকজন তাতে একটুও ভয় পাচ্ছে না। বরং এটা দেখে চারপাশে হাসাহাসি।এই ভিডিওটি কে বা কারা ইউটিউবে আপলোড করেছে, তা জানা যায়নি। ভিডিওতে এক লাইন স্প্যানিশ ভাষায় কিছু লেখা রয়েছে। তার মানে অবশ্য কারোর কাছেই স্পষ্ট নয়। ইউটিউবের এই ভিডিও ইতোমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। বহু মানুষ ভিডিওটিকে ‘ফেক’ বলছেন। কিন্তু ইউটিউব ঘেঁটে দেখা যাচ্ছে, এই ১৮০ ডিগ্রি মুন্ডু ঘোরানোর খেলাটি এর আগেও কয়েকজন দেখিয়েছেন।

রাশিয়ার আলেকজান্ডার নামে এক ব্যক্তির এই কাণ্ড নিয়ে ২০১৪ সালে মিডিয়ায় হইচই হয়েছিল। আলেকজান্ডার জানিয়েছিলেন, তিনি এক সময়ে জিমন্যস্টিক্স করতেন। সেই অভ্যাস থেকেই তিনি ধাপে ধাপে ধীরে ধীরে মুন্ডু ঘোরানো রপ্ত করতে শুরু করেন। তার পরে একদিন সিদ্ধিলাভও ঘটে তার। এই কাণ্ড সম্পর্কে আলেকজান্ডারের চিকিৎসক জানিয়েছিলেন, এই ট্রিক আলেকজান্ডার কাউকে শেখাতে পারবেন না। কারণ, এটা কোনও ব্যায়ামের কসরৎ নয়। আলেকজান্ডার হয়তো এটা জিনগত কারণেই পারেন। অন্য লোক এই কাজ করার চেষ্টা করলে হয়তো তার ঘাড় মটকে যেতেও পারে।সাম্প্রতিক এই ভাইরাল ভিডিওটিও সম্ভবত একই রকম ‘কায়দা’-তেই করা। এতে এডিটিংয়ের কারসাজি নেই, যা রয়েছে তা একেবারেই নিরেট সত্য বলেই মনে করা হচ্ছে।       

ভিডিও:

এইবেলাডটকম/এবি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71