মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮
মঙ্গলবার, ৪ঠা পৌষ ১৪২৫
 
 
হরিয়ানায় প্রেসিডেন্ট পুরস্কারপ্রাপ্ত ছাত্রী গণধর্ষণের শিকার
প্রকাশ: ০৩:২৬ pm ১৪-০৯-২০১৮ হালনাগাদ: ০৩:২৬ pm ১৪-০৯-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


ভারতের হরিয়ানা রাজ্যে মাধ্যমিক পর্যায়ে কেন্দ্রীয় বোর্ডে শীর্ষ স্থানধারী এক ছাত্রী গণধর্ষণের শিকার হয়েছেন। ১৯ বছরের ওই ছাত্রীকে অপহরণ করে গণধর্ষণ করে এক দল যুবক। পরে অচেতন অবস্থায় একটি বাসস্ট্যান্ডের সামনে তাকে ফেলে রেখে চলে যায় দুর্বৃত্তরা।
 
ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, হরিয়ানার বাসিন্দা ওই ছাত্রী গত বুধবার সন্ধ্যা বেলায় টিউশন থেকে বাড়ি ফিরছিলেন। রেওয়ালি নামে একটি গ্রামের কাছে গাড়িতে করে এসে তার পথ আটকায় তিন যুবক।

অভিযোগে জানা যায়, তারপরে ওই ছাত্রীকে টেনে কাছের একটি মাঠে নিয়ে যায়। সেখানে ছাত্রীর ওপর অত্যাচার চালায় অভিযুক্ত যুবকরা। এখানেই শেষ নয়!

ওই ছাত্রীর অভিযোগ, সেই সময় মাঠে যারা কাজ করছিলেন, তারা সাহায্যের পরিবর্তে ওই যুবকদের সঙ্গে মিলে তাকে ধর্ষণ করে। নির্যাতিতা ওই ছাত্রীর পরিবারের দাবি, পুলিশ প্রথমে অভিযোগ নিতে চায়নি।
 
সংবাদ সংস্থা এএনআই এর সঙ্গে ক্ষোভ প্রকাশ করে ওই ছাত্রীর মা বলেন, ‘আমার মেয়ে সিবিএসই-তে শীর্ষ স্থান অধিকার করেছিল, স্বয়ং মোদীজির হাত থেকেও পুরস্কার নিয়েছে। মোদীজি বলেন, বেটি পড়াও, বেটি বাঁচাও। কিন্তু, তা আর কীভাবে সম্ভব? আমি বিচার চাই, পুলিশ এখনও কোনও পদক্ষেপ করেনি।’
 
তবে এক পুলিশ অফিসার জানিয়েছে ঘটনাটি নিয়ে ‘জিরো এফআইআর’করা হয়েছে। কারণ ধর্ষণের ঘটনাটি কোথায় হয়েছে, তা এখনো স্পষ্ট নয়। এলাকা ঠিক হয়ে গেলেই সংশ্লিষ্ট থানায় তদন্তে নামবে।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71