বুধবার, ২৮ অক্টোবর ২০২০
বুধবার, ১৩ই কার্তিক ১৪২৭
সর্বশেষ
 
 
হাজারীবাগে ছেলে-মেয়ের গলায় ছুরি চালিয়ে আত্মহত্যার চেষ্টা বাবার
প্রকাশ: ১০:৫৪ pm ৩০-০৯-২০২০ হালনাগাদ: ১০:৫৪ pm ৩০-০৯-২০২০
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


স্ত্রীর সঙ্গে কথাকাটাকাটির জের ধরে বাবা তার দুই সন্তানের গলায় ছুরি চালিয়ে পরে নিজেও আত্মহত্যার চেষ্টা করেছেন। বাবার ছুরির আঘাতে সাত বছর বয়সী মেয়ে রোজা মারা যায়। গুরুতর অবস্থায় বাবা জাভেদ হোসেন ও তার ছেলে রোজেনকে (১৪) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার বিকেলে রাজধানীর হাজারীবাগের বটতলা এলাকায় এ ঘটনা ঘটে।

পারিবারিক ও পুলিশ সূত্র জানায়, মোবাইল ফোনের ব্যবসায়ী জাভেদ হোসেন সপরিবারে বটতলায় থাকেন। বুধবার বিকেল তিনটার পর জাভেদ হোসেনের সঙ্গে তার স্ত্রীর ঝগড়া হয়। পরে জাভেদের স্ত্রী বাসার অন্য কক্ষে গেলে ক্ষুব্ধ জাভেদ তার দুই সন্তান রোজা ও ছেলে রোজেনের গলায় ছুরি চালিয়ে দেন। পরে জাভেদ নিজের গলায় ছুরি চালিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। এ সময় গোঙানির শব্দে জাভেদর স্ত্রী তার দুই সন্তান ও স্বামীকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। স্বজনেরা রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। এ সময় কর্তব্যরত চিকিৎসক শিশু রোজাকে মৃত ঘোষণা করেন। চিকিৎসকেরা বলেছেন, বাবা ও ছেলের অবস্থা গুরুতর।

এক সন্তানের মৃত্যু ও আরেক সন্তানের সংকটাপন্ন অবস্থায় দিশেহারা মা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মেঝেতে পড়ে বুক চাপড়ে কাঁদছিলেন। এ সময় উপস্থিত স্বজনেরা তাকে সান্ত্বনা দিতে গিয়ে কেঁদে ফেলেন।

হাজারীবাগ থানার উপ-পরিদর্শক (এস আই) রেজওয়ান আহমেদ বলেন, এই হত্যাকাণ্ডের কারণ এখনও জানা যায়নি। ঘটনাস্থলে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা রয়েছেন।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71