বুধবার, ২৪ জুলাই ২০১৯
বুধবার, ৯ই শ্রাবণ ১৪২৬
 
 
হিন্দু বাড়িতে হামলা, প্রতিবাদে দিনাজপুরে মানববন্ধন
প্রকাশ: ০৫:০০ pm ১৪-১১-২০১৭ হালনাগাদ: ০৫:০০ pm ১৪-১১-২০১৭
 
দিনাজপুর প্রতিনিধি: 
 
 
 
 


হিন্দু বাড়িতে হামলার প্রতিবাদে দিনাজপুরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ফেসবুকে স্ট্যাটাস দেয়াকে কেন্দ্র করে ফরিদপুর ও রংপুরের পাগলা পীর ঠাকুরবাড়ীতে নিরীহ হিন্দু সম্প্রদায়ের বাড়িঘর ভাঙচুর, অগ্নিসংযোগ, লুটপাট ও নির্যাতনের প্রতিবাদে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার সকালে দিনাজপুর প্রেসক্লাবের সামনে কেন্দ্রীয় কমিটির কর্মসূচির অংশ হিসেবে পূজা উদযাপন পরিষদ দিনাজপুর জেলা শাখা এই মানববন্ধন করে।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ দিনাজপুর শাখার সভাপতি স্বরূপ বক্সী বাচ্চুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক উত্তম কুমার রায়, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক রমা কান্ত রায়, জেলা কমিটির সহ-সভাপতি রতন সিং, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির জাতীয় পরিষদের সদস্য সুনীল চক্রবর্তী ও স্থানীয় কাউন্সিলর রোকেয়া বেগম লাইজু প্রমূখ।

মানববন্ধনে বক্তারা বলেন, আমাদের মহান স্বাধীনতা যুদ্ধে সকল ধর্মের মানুষ রক্ত দিয়েছি। অথচ সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারী একটি মহল ঘোলা পানিতে মাছ শিকার করছে। আমরা তা হতে দেবো না। তারা প্রকৃতভাবে নিজেরাই ধর্মীয় অনুভূতির উপর আঘাত হানিকর উক্তি ব্যবহার করে একটি নিরীহ হিন্দু যুবকের নামে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে দেশের শান্ত পরিবেশকে অশান্ত করছে। তাদের চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি। সেই সাথে ক্ষতিগ্রস্থ হিন্দু সম্প্রদায়ের বাড়িঘর, মন্দির, লুট-পাট হওয়া মালামালের ক্ষতিপূরণের জন্য আমরা সরকারের হস্তক্ষেপ কামনা করছি।

এসকে  

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71