বুধবার, ২১ নভেম্বর ২০১৮
বুধবার, ৭ই অগ্রহায়ণ ১৪২৫
 
 
১০ দিন নিখোঁজের পর পুলিশের হাতে আটক প্রেমিক যুগল
প্রকাশ: ১০:১৪ pm ১৫-০৮-২০১৭ হালনাগাদ: ১০:১৪ pm ১৫-০৮-২০১৭
 
সিলেট প্রতিনিধি
 
 
 
 


১০ দিন পালিয়ে থাকার পর এক প্রেমিক যুগলকে আটক করেছে সিলেটের বিশ্বনাথ থানা পুলিশ। আটককৃতরা হলেন, উপজেলার লামাকাজি ইউনিয়নের দোয়ারীগাঁও গ্রামের সাদ উল্লাহর ছেলে নুরুল হক ও শাখারীকোনা গ্রামের মখলিছ আলীর মেয়ে আয়েশা বেগম।

তাদের নেত্রকোনা জেলার পূর্বধলা থানা এলাকা থেকে আটক করে পুলিশ।  

আজ দুপুরে তাদের থানায় হাজির করা হয়। প্রেমিক যুগল নিজ ইউনিয়নের পিএমসি একাডেমীর নবম শ্রেণীর শিক্ষার্থী বলে জানা গেছে।  

স্থানীয় সূত্র জানায়, একই ক্লাসের শিক্ষার্থী নুরুল ও আয়েশা’র মধ্যে দীর্ঘদিন থেকে মন দেয়া-নেয়া চলছিল। এনিয়ে বিদ্যালয় কর্তৃপক্ষ উভয়ের অভিবাবককে ডেকে তাদেরকে স্কুল থেকে সরিয়ে নেয়ার জন্যে বলেন। এর পরদিনই প্রেমের টানে অজানার উদ্যেশ্যে পাড়ি দেয় নুরুল ও আয়েশা। ঘটনার পর গত বুধবার (৯ অগাস্ট) বিশ্বনাথ থানায় অপহরণ মামলা (১০) করেন আয়েশার ভাই সিরাজুল ইসলাম। মামলার সূত্র ধরেই প্রেমিক যুগলকে আটক করে পুলিশ।

পিএমসি একাডেমীর প্রধান শিক্ষক সাধন তালুকদার জানান, ২রা অগাস্ট নুরুল ও আয়েশার মধ্যকার সম্পর্কের বিষয় নিয়ে অভিভাবক ও ম্যানেজিং কমিটির সমন্বয়ে আমরা সভা করে তাদেরকে এ বিদ্যালয়ে পাঠদান করাতে অপরাগতা প্রকাশ করি। কারণ, তাদের বিষয়টি বিদ্যালয়ের শিক্ষার্থীরা জেনে গিয়েছিল।  একাডেমীর ম্যানেজিং কমিটির সভাপতি আবদুল কাইয়ূম ২ অগাস্টের সভার সত্যতা স্বীকার করে বলেন, অভিভাবকদের উপস্থিতিতে নিয়মতান্ত্রিকভাবে নুরুল ও আয়েশাকে একাডেমি থেকে বের করে দেয়া হয়।

এ বিষয়ে কথা হলে বিশ্বনাথ পুলিশ স্টেশনের এসআই জহির জানান, মামলার প্রেক্ষিতে নুরুল ও আয়েশাকে নেত্রকোনা থেকে উদ্ধার করা হয়েছে। বিষয়টি তদন্তাধীন রয়েছে। তবে, এটি অপহরণ না প্রেমঘটিত, তদন্ত শেষে তা জানা যাবে।  বুধবার তাদেরকে আদালতে প্রেরণ করা হবে।

নি এম 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71