সোমবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৯
সোমবার, ৬ই ফাল্গুন ১৪২৫
 
 
১/১১’র কুশীলব ও বিএনপি ষড়যন্ত্রে লিপ্ত : খাদ্যমন্ত্রী
প্রকাশ: ০৪:৫৪ pm ০৬-০৬-২০১৮ হালনাগাদ: ০৪:৫৪ pm ০৬-০৬-২০১৮
 
এইবেলা ডেস্ক:
 
 
 
 


এক-এগারোর কুশীলব ও বিএনপি গাঁটছড়া বেঁধে ষড়যন্ত্রে লিপ্ত আছে বলে অভিযোগ করেছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

বুধবার জাতীয় প্রেস ক্লাবে ঐতিহাসিক ৭ জুন ৬ দফা দিবস উপলক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অভিযোগ করেন।

খাদ্যমন্ত্রী বলেন, বিএনপি আগামী নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছে। আগামী নির্বাচন সংবিধান অনুযায়ীই অনুষ্ঠিত হবে। এ নিয়ে বিএনপির সঙ্গে আলোচনা-সংলাপের কোনো সুযোগ নেই। তারা (বিএনপি) নির্বাচনে আসবেন কি না সেটা তাদের বিষয়। বিএনপি নির্বাচনে না আসলেও অনেক দল আছে। বাংলাদেশের জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ নির্বাচনে আছে কি না সেটিই মূল বিষয়।

খাদ্যমন্ত্রী বলেন, হঠাৎ করে কারো হুইসেলে মুক্তিযুদ্ধ শুরু হয়নি। দীর্ঘ ২৩ বছর আন্দোলন-সংগ্রাম করে স্বাধীনতার জন্য এই জাতিকে প্রস্তুত করেছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। এখনও ষড়যন্ত্র চলছে, পাকিস্তানি স্বৈরাচারী ভূত এখনও সক্রিয়।

তিনি বলেন, আমাদের সাফল্যগুলোকে অনেকেই সহ্য করতে পারে না। তারা আমাদের সাফল্যকে স্বীকার করে না, বরং মুর্খের মতো সমালোচনা করে। যারা মাদক ব্যবসাকে প্রশ্রয় দিতে চায়, তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলা ছাড়া আর কোনো উপায় নেই।

বিএনপির উদ্দেশে তিনি বলেন, আন্দোলনের হাঁকডাক দিয়ে কোনো লাভ হবে না। আপনাদের আন্দোলনের দৌরাত্ম্য আমরা জানি। আন্দোলনের নামে জ্বালাও-পোড়াও করতে চাইলে জনগণ এর সমুচিত জবাব দেবে।

সংগঠনের উপদেষ্টা চিত্ত রঞ্জন দাসের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সহ-সভাপতি পীযুষ বন্দোপাধ্যায়, সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ।


বিডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71