সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮
সোমবার, ৯ই আশ্বিন ১৪২৫
 
 
১১ বসন্ত পেরিয়ে ঐশ্বরিয়া-অভিষেক
প্রকাশ: ১২:০২ pm ২১-০৪-২০১৮ হালনাগাদ: ১২:০২ pm ২১-০৪-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


বলিউডের আলোচিত এই তারকা দম্পতি ২০০৭ সালে নানা ঝক্কি-ঝামেলা পেরিয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এই দুই তারকার বিয়ে নিয়ে মুখরোচক গুজবের শেষ ছিল না। একে তো ঐশ্বরিয়া রাই স্বামী অভিষেকের চাইতে ২ বছরের বড়, অন্যদিকে ঐশ্বরিয়া-সালমান ইস্যু, আবার ছিল ঐশ্বরিয়ার মাঙ্গলিক হওয়া।

শাস্ত্র মতে "মাঙ্গলিক" মেয়েরা কম বয়সেই বিধবা হয়ে যায়, স্ত্রীর কারণে স্বামীর জীবনে নানা বাধাবিপত্তি আসে। সব মিলিয়ে বিয়েতে তাঁদের ছিল বিস্তর ঝামেলা। আর তাই বিয়ের আগেই অনেকে ভবিষ্যৎ মেপে ফেলেন এই দম্পতির। বলেছিলেন বছর না ঘুরতেই ভেঙে যাবে! কিন্তু দেখতে দেখতে কোনো রকম ঝামেলা ছাড়াই একসাথে তাঁরা কাটিয়ে দিলেন ১১টি বছর। বলিউডের সবচেয়ে গ্ল্যামারাস তারকা দম্পতি অভিষেক বচ্চন এবং ঐশ্বরিয়া রায়ের আজ ১১তম বিবাহ বার্ষিকী। 

দেখতে দেখতে ১১ বছর পার করলেন বলিউডের সুখী দম্পতি ঐশ্বরিয়া-অভিষেক। তাদের সুখের সংসারে আরধ্য রায় বচ্চন নামে একটি ফুটফুটে কন্যা সন্তান রয়েছে। আরধ্যকে ঘিরেই তো রোমান্টিক জুটির নতুন জীবন।

অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন

মাঝেমধ্যে ঐশ্বরিয়া-অভিষেকের মনমালিন্যের খবর রটলেও এখন পর্যন্ত একসঙ্গেই রয়েছেন তারা। তাদেরকে বলিউডের অন্যতম সুখী দম্পতি বলা হয়। তবে বিয়েবার্ষিকীতে তারা কোনো আয়োজন রেখেছেন কিনা তা জানা যায়নি। ঐশ্বরিয়ার বয়স ৪৪ বছর আর অভিষেকের ৪১। ওই জুটিকে একসঙ্গে দেখলে বয়সের পার্থক্যটি কখনও চোখে পড়েনি কারো।দেখতে দেখতে ১১ বছর পার করলেন বলিউডের সুখী দম্পতি ঐশ্বরিয়া-অভিষেক।

২০০৭ সালের এইদিনে অভিষেক বচ্চনের গলায় মালা পরিয়েছিলেন সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন। তাদের সুখের সংসারে আরধ্য রায় বচ্চন নামে একটি ফুটফুটে কন্যা সন্তান রয়েছে। আরধ্যকে ঘিরেই তো রোমান্টিক জুটির নতুন জীবন।

অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন

দু’জন একসঙ্গে বেশকিছু সিনেমাতে অভিনয় করেছেন। এরমধ্যে রয়েছে ‘ঢাই আকসার প্রেম কে’, ‘কুছ না কাহো’, ‘উমরাও জান’, ‘ধুম ২’, ‘গুরু এন্ড রাভান’।

অভিষেক বচ্চন, তার কোলে আরধ্য এবং পাশে ঐশ্বরিয়া রাই বচ্চন

ঐশ্বরিয়ার বর্তমানে ‘ফ্যানি খান’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন। এছাড়া অভিষেক ‘মানমারজিয়া’ নামে নতুন একটি সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71