বুধবার, ১৪ নভেম্বর ২০১৮
বুধবার, ৩০শে কার্তিক ১৪২৫
 
 
১৪ নভেম্বর রণবীর-দীপিকার বিয়ে
প্রকাশ: ১০:২৮ am ২২-১০-২০১৮ হালনাগাদ: ১০:২৯ am ২২-১০-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


বি-টাউনের অন্যতম সেরা জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। এর আগে এই যুগল কখনো আনুষ্ঠানিকভাবে সম্পর্কের কথাও বলেননি। দুদিন আগেও বিয়ের কথা স্বীকার করেননি এ যুগল। কিন্তু সবাই জানে, কী গভীর ও পাগলাটে ভালোবাসার বন্ধনে বাঁধা দুজন!

তবে তাঁরা কথার চেয়ে কাজে বিশ্বাসী। সবাইকে চমকে দিয়ে, আনন্দে ভাসিয়ে অবশেষে আনুষ্ঠানিকভাবে সম্পর্কের ঘোষণা দিয়েছেন রণবীর-দীপিকা। শুধু সম্পর্ক? একেবারে বিয়ের ঘোষণাই দিয়েছেন দুই তারকা।

রবিবার মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে দীপিকা তাঁদের বিয়ের তারিখ ঘোষণা দেন। একটি ঘোষণাপত্রের ছবিও শেয়ার করেন তিনি। হিন্দি ও ইংরেজি ভাষায় সে পত্র লিখিত।

রণবীর ও দীপিকার ঘোষণা- ‘আমাদের পরিবারের সম্মতিতে, অত্যন্ত আনন্দের সহিত জানাচ্ছি, আগামী ১৪ ও ১৫ নভেম্বর, ২০১৮ আমাদের বিবাহ অনুষ্ঠিত হতে যাচ্ছে। এত বছর ধরে আমাদের ভালোবাসার জন্য সবাইকে ধন্যবাদ। ভালোবাসা, আনুগত্য, বন্ধুত্ব ও যৌথতার এ যাত্রায় আপনাদের দোয়া কামনা করছি।’

আর রণবীর সিং ইনস্টাগ্রামে বিয়ের ঘোষণা দেন। তিনি হিন্দিতে লেখা ওই ঘোষণাপত্রটির ছবি শেয়ার করেন।

আগামী ১৪ ও ১৫ নভেম্বর মহাধুমধামে গাঁটছড়া বাঁধবেন রণবীর-দীপিকা। তবে এখনো তাঁরা বিয়ের ভেন্যু সম্পর্কে কিছু জানাননি। এর আগে সংবাদমাধ্যমগুলো জানিয়েছিল, ইতালির লেক কোমোতে তাঁরা বিয়ের পিঁড়িতে বসবেন। ইতালি থেকে ভারতে ফিরে বলিউডের বন্ধু ও সহকর্মীদের সৌজন্যে বিশাল আয়োজন করা হবে।

রণবীর ও দীপিকা এখনো তাঁদের বিয়ের নিমন্ত্রণপত্র শেয়ার করেননি। শুধু তারিখ ঘোষণাই যেন আকাশের চাঁদ পাওয়া ভক্তদের কাছে। 

বিয়ের তারিখ ঘোষণার পর শাহরুখ খান, ক্যাটরিনা কাইফ, দিশা পাটানিসহ সামাজিক মাধ্যমে অসংখ্য ভক্ত ও অনুসরণকারী রণবীর-দীপিকাকে শুভেচ্ছা জানাচ্ছেন।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71