শনিবার, ১৯ জানুয়ারি ২০১৯
শনিবার, ৬ই মাঘ ১৪২৫
 
 
১৫-১৭ ফেব্রুয়ারি বসছে উদ্যোক্তা হাট
প্রকাশ: ১০:১৭ am ০৮-০২-২০১৮ হালনাগাদ: ১০:১৭ am ০৮-০২-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


আগামী ১৫-১৭ ফেব্রুয়ারি, ঢাকায় ৫ম বারের মতো বসছে ‘আইপে ফালগুনী উদ্যোক্তা হাট ২০১৮।’ আত্মকর্মসংস্থানে তরুণদের অনুপ্রাণিত করার ফেসবুকভিত্তিক প্ল্যাটফর্ম ‘চাকরি খুঁজব না, চাকরি দেব’ গ্রুপের উদ্যোগে ধানমন্ডির ২৭ নম্বর রোডে অবস্থিত ওমেন্স ভলান্টিয়ারি অ্যাসোসিয়েশন (ডব্লিউভিএ) ভবনের তিনটি রুমে এ হাট অনুষ্ঠিত হবে। চাকরি খুঁজব না, চাকরি দেব’ গ্রুপের একটি নিয়মিত আয়োজন উদ্যোক্তা হাট।

উদ্যোক্তা হাটের আহবায়ক এম এম মোস্তাফিজুর রহমান বায়েজিদ জানান, তরুণ উদ্যোক্তাদের পণ্য ও সেবা সরাসরি তাদের ক্রেতাদের সামনে তুলে ধরা এবং অনলাইন উদ্যোক্তাদের সঙ্গে তাদের গ্রাহকদের সামনা-সামনি পরিচয় করিয়ে দেওয়ার জন্যই এই আয়োজন। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা খোলা থাকবে।

বিস্তারিত জানা যাবে সংগঠনটির ফেসবুক গ্রুপ fb.com/groups/uddokta এবং ইভেন্ট পেজে fb.com/events/1826699924009533। অনলাইন পেমেন্ট প্ল্যাটফর্ম আইপে এবারের মেলার টাইটেল স্পন্সর। এছাড়া সিলভার স্পন্সর হিসেবে থাকছে বিডি ভেঞ্চার লিমিটেড, এক্সনহোস্ট এবং নানারকম ডটকম। ‘চাকরি খুঁজব না, চাকরি দেব’ নামের এই প্ল্যাটর্ফম থেকে বিগত সময়ে প্রায় ৩ শতাধিকের  বেশি নতুন উদ্যোক্তা সৃষ্টি হয়েছে। এই গ্রুপের উপজীব্য হল পথে নামলেই কেবল পথ চেনা যায়।

২০১১ সালের ১৩ এপ্রিল সংগঠনটির যাত্রা শুরু হয়। অনলাইন মেন্টরিং ছাড়াও এই সংগঠনটি উদ্যোক্তা ও নতুন উদ্যোক্তাদের জন্য বিভিন্ন অভিজ্ঞতা বিনিময়, দক্ষতা বৃদ্ধি ও নেটওয়ার্কিংয়ের নানান আয়োজন করে থাকে।

বিএম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71