বৃহস্পতিবার, ২৪ জানুয়ারি ২০১৯
বৃহঃস্পতিবার, ১১ই মাঘ ১৪২৫
 
 
১৮ বছর পর অনিলের বিপরীতে মাধুরী
প্রকাশ: ০৯:৩০ pm ১৬-০৪-২০১৮ হালনাগাদ: ০৯:৩০ pm ১৬-০৪-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি অনিল কাপুর ও মাধুরী দীক্ষিত। রূপালি পর্দায় তাদের সম্পর্কের সমীকরণ একটা সময় ঝড় তুলেছিল। কয়েকটি হিট সিনেমার দৌলতে এই জুটির জনপ্রিয়তা পৌঁছে গিয়েছিল তুঙ্গে।

এবিপি আনন্দ জানায়, এবার সেই জুটি ফের পর্দায় ফিরে আসছে। ১৮ বছর পর ‘টোটাল ধামাল’ সিনেমায় দেখা যাবে অনিল কাপুর ও মাধুরীকে। আর বিখ্যাত ‘বেটা’র পর ইন্দ্র কুমারের সিনেমায় তারা অভিনয় করছেন ২৬ বছর পর। পরিচালক ইন্দ্র কুমার এই সিনেমার শুটিং ইতোমধ্যেই শুরু করে দিয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় টুইট করে অনিল লিখেছেন, শুটিংয়ের প্রথম দিনটা খুব ভালো লাগল। টোটাল ধামাল-এর শুটিং শুরু হয়ে গেল। মাধুরী দীক্ষিত, আমি ও ইন্দ্র কুমার ২৬ বছর পর একসঙ্গে কাজ করছি। যদিও আমাদের কর্মদক্ষতা বেটার দিনগুলোর মতোই। এই কাজটা দারুণ হতে চলেছে।

পরিচালক জানিয়েছেন, এই সিনেমায় স্বামী-স্ত্রীর ভূমিকায় দেখা যাবে অনিল ও মাধুরীকে। এর বাইরে বেশি কিছু বলতে চাননি তিনি। চলতি বছরের ৭ ডিসেম্বর সিনেমাটি মুক্তি পাবে। ‘টোটাল ধামাল’-এ আরো দেখা যাবে অজয় দেবগন, আরশাদ ওয়ার্সি, জাভেদ জাফরি, রিতেশ দেশমুখের মতো তারকাদের।

অনিল ও মাধুরী শেষবার ‘লজ্জা’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছিলেন। অবশ্য পরস্পরের বিপরীতে ছিলেন না তারা। হিফাজত, তেজাব, পারিন্দা, রাম লক্ষ্মণ, কিষাণ কানহাইয়া, বেটা, খেল, পুকার-এর মতো ছবিতে দেখা গিয়েছে অনিল-মাধুরী জুটিকে। এছাড়াও আশিক ও ঘরওয়ালি বাহারওয়ালি সিনেমায় একসঙ্গে পর্দায় দেখা গিয়েছে তাদের।


বিডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71