মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯
মঙ্গলবার, ১লা শ্রাবণ ১৪২৬
 
 
১ বোতল পানির দাম ৬৫ লক্ষ টাকা
প্রকাশ: ০৬:৪৩ pm ১৯-০৯-২০১৭ হালনাগাদ: ০৬:৪৩ pm ১৯-০৯-২০১৭
 
এইবেলা ডেস্ক :
 
 
 
 


আমরা কথায় বলি- পানির দামে কেনা। কিন্তু সেই পানির দরটিই যদি হয়ে দাঁড়ায় বোতল পিছু ৬৫ লক্ষ টাকা, তখন চোখ কপালে নয়, ব্রহ্মলোকে ওঠার উপক্রম হতেই পারে।না গল্পকথা নয়, সত্যি-সত্যিই আমেরিকার বেবারলি হিলস ড্রিঙ্ক কোম্পানির একবোতল বিশেষ পানির দাম টাকার অংকে ৬৫ লক্ষ।
  
রাজকীয় দামের এই পানীয়র ব্র্যান্ডনেম ‘Beverly Hills 9OH2O’। বেভারলি হিলস ড্রিঙ্ক কোম্পানির এটি একটি বিশেষ স্তরের বিলাস-পানীয়। কী রয়েছে এই পানিতে? 

জানা যাচ্ছে, Beverly Hills 9OH2O-এর ডায়মন্ড সংস্করণের এই পানির বোতলের নকশা করেছেন বিশ্বের কোন শ্রেষ্ঠ মণিকার। এই পানীয়ের বোতলের ছিপিটি লোনার এবং তাতে ৬০০ গ্রাম মতো ওজনের সাদা ও ২৫০টি কালো হিরে খচিত থাকছে। বোতলগুলো আবার, যে কেস-এ থাকছে, তাতে অতি দামি ক্রিস্টালের উপস্থিতি সকলেরই নজর কাড়বে। এ তো গেল বোতলের কথা। আর পানি? এই বোতলের ভিতরে যে পানি থাকছে, তা সাদার্ন ক্যালিফোর্নিয়ার পাহাড়ের ৫,০০০ ফিট উচ্চতা থেকে সংগৃহিত। প্রভূত খাদ্যগুণ এবং খনিজ সমৃদ্ধ এই পানি যে প্রবলভাবে স্বাস্থ্যসম্মত, তা বলাই বাহুল্য। বেভারলি হিলস ড্রিঙ্ক কোম্পানির প্রেসিডেন্ট জোন গ্লাক জানিয়েছেন, এই পানি রেশমের মতো মোলায়েম, মুচমুচে এবং অত্যন্ত হালকা। এতাে টাকা দিয়ে কে কিনবে এই পানি? সে নিয়ে ভাবনা নেই কোম্পানির।

আরডি/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71