শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮
শুক্রবার, ৩০শে অগ্রহায়ণ ১৪২৫
 
 
২০১৯-এ মোদীকে আটকাতে চক্রান্ত চলছে বিশ্বব্যপী
প্রকাশ: ০৫:২৭ pm ০৬-০৬-২০১৮ হালনাগাদ: ০৫:২৭ pm ০৬-০৬-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


২০১৯-এ ভারতের প্রধানমন্ত্রীর চেয়ারে নরেন্দ্র মোদীর ফেরা আটকাতে বিশ্বব্যপী এক চক্রান্ত চলছে। 'মোদী আতঙ্ক' শুধু দেশের বিরোধী দলগুলিকেই একজোট করেনি, সেই জোটে সামিল চীন পাকিস্তানের মতো বিদেশী রাষ্ট্রও। এমনই অভিযোগ করলেন কর্ণাটকের এক বিজেপি নেতার।

সদ্য কংগ্রেস-জেডিএস জোট কর্ণাটকে সরকার গড়া থেকে আটকেছে বিজেপিকে। এই রাজ্যেরই বিজেপির সাধারণ সম্পাদক তথা বিধায়ক সি টি রবি-র দাবি কংগ্রেস আজ একটি মামুলি দলে পরিণত হয়েছে। মোদী ফিভার বা মোদী আতঙ্কেই কংগ্রেস ও আঞ্চলিক দলগুলি বিজেপির বিরুদ্ধে জোট বেধেছে। ২০১৯-এ মোদীকে আটকাতে দলগুলি নিজেদের নীতি-আদর্শও ত্যাগ করেছে। পাশাপাশি চীন-পাকিস্তানও চায় না ভারতের প্রধানমন্ত্রী হিসেবে ফিরুন নরেন্দ্র মোদী। তাই এই জোটকে পিছন থেকে তারাও মদত দিচ্ছে বলে তাঁর অভিযোগ।

সি টি রবি বলেন, 'আমাদের দেশের বিরোধী দলগুলির ভাবনা-চিন্তা সবই পাকিস্তান বা চীনের মতো। ২০১৯-এ ক্ষমতায় ফেরা থেকে মোদীকে আটকাতে আন্তর্জাতিক স্তরে ষড়যন্ত্র চলছে।' কিন্তু পাকিস্তান-চীন কেন মোদীর ক্ষমতায় ফেরা আটকাতে চায়? বিজেপির রাজ্য সম্পাদকের দাবি, তাদের আশঙ্কা, মোদী তখতে থাকলে ভারত আগামী দিনে আরও শক্তিশালী রাষ্ট্রে পরিণত হবে।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71