রবিবার, ২০ জানুয়ারি ২০১৯
রবিবার, ৭ই মাঘ ১৪২৫
 
 
৩ মাসের মধ্যে ডিএনসিসির নির্বাচন
প্রকাশ: ০৩:২৩ pm ০৩-১২-২০১৭ হালনাগাদ: ০৫:২৮ pm ০৩-১২-২০১৭
 
এইবেলা ডেস্ক:
 
 
 
 


পদ শূন্য ঘোষণার ৩ মাসের মধ্যে ঢাকা উত্তর সিটি করপোরেশনে নির্বাচনের ব্যবস্থা করবে কমিশন। এমনটিই জানিয়েছেন নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দিন আহমদ।

রবিবার দুপুরে কমিশনের সঙ্গে ইউএনডিপির বৈঠক শেষে তিনি আরও বলেন, স্থানীয় সরকার মন্ত্রণালয় শিগগিরই পদটি শূন্য করে প্রজ্ঞাপন জারি করবে।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হক বৃহস্পতিবার ইন্তেকাল করেন। শনিবার রাজধানীর বনানী কবরস্থানে তাকে দাফন করা হয়।

আনিসুল হক ২০১৫ সালের নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নে ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র নির্বাচিত হন। গত আড়াই বছর সময়ে বেশ ভালোভাবেই সামাল দিচ্ছিলেন ব্যবসা থেকে রাজনীতিতে আসা একসময়কার এই টেলিভিশন ব্যক্তিত্ব।

তিনি ১৯৫২ সালে নোয়াখালীর কোম্পানীগঞ্জে জন্মগ্রহণ করেন। তবে তার শৈশবের একটি বড় সময় কাটে ফেনীর সোনাগাজীর নানাবাড়িতে। আশি ও নব্বইয়ের দশকে টিভি উপস্থাপক হিসেবে ব্যাপক পরিচিতি পেয়েছিলেন আনিসুল হক। তার উপস্থাপনায় ‘আনন্দমেলা’ ও ‘অন্তরালে’ অনুষ্ঠান দুটি জনপ্রিয়তা পায়।

তবে টেলিভিশনের পর্দায় মানুষ তাকে বেশি দেখেছিল ব্যবসায়ী নেতা হিসেবেই। ২০০৫-০৬ সালে বিজিএমইএর সভাপতির দায়িত্ব পালনের পর ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের সভাপতি হন তিনি। ২০১০ থেকে ২০১২ সাল মেয়াদে সার্ক চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতির দায়িত্বও পালন করেন আনিসুল হক।

এসকে  

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71