শনিবার, ১৭ নভেম্বর ২০১৮
শনিবার, ৩রা অগ্রহায়ণ ১৪২৫
 
 
৮৫তে এরশাদ
প্রকাশ: ০৫:৪০ am ২০-০৩-২০১৫ হালনাগাদ: ০৫:৪০ am ২০-০৩-২০১৫
 
 
 



৮৫তম জন্মদিনে পা রাখলেন হুসেইন মুহম্মদ এরশাদ। বৃহস্পতিবার রাত ১২টা ১ মিনিটে দলীয় নেতাকর্মী আর পরিবারের সদস্যদের নিয়ে কেক কেটে জন্মদিনের কর্মসূচি শুরু করেন তিনি।

এ সময় ‘হ্যাপি বার্থডে টু স্যার’, ‘হ্যাপি বার্থডে টু এরশাদ’ হর্ষধ্বনি আর স্লোগানে মুখরিত হয়ে ওঠে রাজধানীর বারিধারার প্রেসিডেন্ট পার্ক। চলে কেক কাটা, ফুলেল শুভেচ্ছা জ্ঞাপনের উৎসব।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন- তার পালিত কন্যা ও মহিলা পার্টির সাধারণ সম্পাদিকা অনন্যা হুসেইন মৌসুমী ও তার পরিবার, দলের মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি, পানিসম্পদমন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, প্রেসিডিয়াম সদস্য মীর আবদুস সবুর আসুদ, তাজ রহমান, যুগ্ম-মহাসচিব এ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়াসহ জাতীয় পার্টিসহ বিপুলসংখ্যক নেতাকর্মী।

সকাল ১০টায় রাজধানীর ইমানুয়েল কনভেনশন সেন্টারে জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তর, জাতীয় মহিলা পার্টি, যুব সংহতি, শ্রমিক পার্টি, কৃষক পার্টি, ছাত্রসমাজসহ অঙ্গ-সহযোগী সংগঠনগুলো কেক কেটে এরশাদের জন্মদিন পালন করে।

সন্ধ্যায় হোটেল ওয়েস্টিনে এরশাদের জন্মদিন উপলক্ষে বিশেষ নৈশভোজের আয়োজন করেছেন দলের মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

এতে বিভিন্ন দেশের কূটনীতিক, রাজনৈতিক দলের শীর্ষ নেতা, সরকারের মন্ত্রী, এমপিসহ গুরত্বপূর্ণ পেশাজীবীদের আমন্ত্রণ জানানো হয়েছে।

১৯৩০ সালের ২০ মার্চ জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বর্তমান কুড়িগ্রাম জেলায় তার মাতুলালয়ে জন্মগ্রহণ করেন।
 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71